পাবনায় বেশি দামে সিগারেট বিক্রি : একজন আটক | Daily Chandni Bazar পাবনায় বেশি দামে সিগারেট বিক্রি : একজন আটক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৫ আগস্ট, ২০১৯ ১৭:৪১
পাবনায় বেশি দামে সিগারেট বিক্রি : একজন আটক
ষ্টাফ রিপোর্টার

পাবনায় বেশি দামে সিগারেট বিক্রি : একজন আটক

পাবনার বাগচিপুরে বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে দেলবর মিয়া (২৮) নামের এক জনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে সদর উপজেলার মনা স্টোরে অভিযান চালিয়ে অতিরিক্ত দামে ডারবি সিগারেট বিক্রির অভিযোগে তাকে আটক করা হয়। দেলবর বাগচিপুর প্রতাপপুর গ্রামের নকুল মিয়ার ছেলে এবং হাটের পান সিগারেট বিক্রেতা। 

পুলিশ সুত্র জানায়, বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর ডারবি সিগারেটের নির্ধারিত মুল্য প্রতি শলাকা ৪  টাকার পরিবর্তে ৫ টাকা ও স্টার সিগারেট প্রতি শলাকা ৬ টাকার পরিবর্তে ৭ টাকায় বিক্রি করছিলেন দেলবর মিয়া। 
এ অভিযানের দায়িত্ব পালনকারী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য আতিয়ার হোসেন জানান, সিগারেট ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে তাকে তার দোকান থেকে গ্রেফতার করা হয়েছে। 
বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর পাবনাস্থ ডিলার বলেন, প্রতি বছর কিছু অসাধু ব্যবসায়ীরা সরকার ও কোম্পানির নির্ধারিত মুল্যের চেয়ে বেশি দামে সিগারেট বিক্রি করে বাজারে অস্থিতিশীল করে।

ভোক্তা যেন সঠিক মূল্য দিয়ে সিগারেট কিনতে পারেন সেদিকে যেমন কোম্পানীর বা তার প্রতিনিধির দৃষ্টি রয়েছে তেমনি দোকানীরা যেন সঠিক মুনাফা রেখে সিগারেট বিক্রি করে সে ব্যাপারেও বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর পক্ষ থেকে সতর্ক দৃষ্টি রাখছি। এ সময় অভিযানি দল পাবনা বাস টার্মিনাল এলাকার আশরাফ স্টোর, সুমনা স্টোর, পাবনা শহরের দই বাজারের জামান স্টোরে অভিযান চালায়।