গাইবান্ধায় ডেঙ্গু বিরোধী ক্রাশ পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান | Daily Chandni Bazar গাইবান্ধায় ডেঙ্গু বিরোধী ক্রাশ পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৭ আগস্ট, ২০১৯ ২০:৪৪
গাইবান্ধায় ডেঙ্গু বিরোধী ক্রাশ পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান
বিপ্লব প্রসাদ গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধায় ডেঙ্গু বিরোধী ক্রাশ পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

ডেঙ্গু প্রতিরোধে ক্রাশ কর্মসূচি উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস-আদালত, হাসপাতাল, বসতবাড়িতে বুধবার পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক জহিরুল হক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর কবিরসহ সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অংশ নেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং ডেঙ্গু বিরোধী প্রচার কার্যক্রম চালানো হয়। এ উপলক্ষে খাদ্য বিভাগের কার্যালয় চত্বর এবং বিভিন্ন গুদাম এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

জেলা প্রশাসক মো. আবদুল মতিন বলেন, কর্মসূচির উদ্বোধন উপলক্ষে বলেন, ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার-পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। তাই সকলকে নিজ নিজ বসতবাড়ি ও উন্মুক্ত জলাশয় এবং পরিত্যক্ত ভবনসহ আশেপাশের ঝোপ-জঙ্গল পরিস্কার রাখতে হবে।