বগুড়ায় র‌্যাবের অভিযানে পিস্তল সহ যুবক গ্রেফতার | Daily Chandni Bazar বগুড়ায় র‌্যাবের অভিযানে পিস্তল সহ যুবক গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ আগস্ট, ২০১৯ ১৮:২৯
বগুড়ায় র‌্যাবের অভিযানে পিস্তল সহ যুবক গ্রেফতার
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় র‌্যাবের অভিযানে পিস্তল সহ যুবক গ্রেফতার

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যদের অভিযানে অস্ত্র সহ নাজমুল হাসান শামীম (৩৯) গ্রেফতার হয়েছে। র‌্যাব সদস্যরা বলছেন তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি একনলা বন্দুক এবং ৩ রাউন্ড কার্তুজ। 

র‌্যাব-১২ বগুড়া সুত্রে জানা গেছে, ১০ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ক্যাম্পের আভিযানিক দল বগুড়া সদর থানার ২য় বাইপাস জোড়গাছা জয়বাংলা হাটে অভিযান পরিচালনা করে সন্ত্রাসী নাজমুল হাসান শামীমকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে জোড়গাছা জয়বাংলা হাটের পাশের কলাগাছের ঝোপের ভিতর থেকে ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি একনলা বন্দুক এবং ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে। শামীম এর বিরুদ্ধে বগুড়া সদর থানায় শিশু অপহরণ, অস্ত্র এবং বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। গ্রেফতার শামীম বগুড়া সদর উপজেলার উলিপুর নয়াপাড়ার নজরুল ইসলামের ছেলে। 
র‌্যাব-১২, বগুড়া কোম্পানী কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান শামীমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।