রায়গঞ্জে সন্ত্রাসী আলীম কর্তৃক সাংবাদিক কে হত্যার হুমকি প্রেসক্লাবে প্রতিবাদ সভা | Daily Chandni Bazar রায়গঞ্জে সন্ত্রাসী আলীম কর্তৃক সাংবাদিক কে হত্যার হুমকি প্রেসক্লাবে প্রতিবাদ সভা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ আগস্ট, ২০১৯ ১৮:৪৯
রায়গঞ্জে সন্ত্রাসী আলীম কর্তৃক সাংবাদিক কে হত্যার হুমকি প্রেসক্লাবে প্রতিবাদ সভা
রায়গঞ্জ(সিরাজগঞ্জ) প্রতিনিধি:

রায়গঞ্জে সন্ত্রাসী আলীম কর্তৃক সাংবাদিক কে হত্যার হুমকি প্রেসক্লাবে প্রতিবাদ সভা

সিরাজগঞ্জের রায়গঞ্জে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ইউপি সদস্য কর্তৃক সিনিয়র ও প্রবীন সাংবাদিককে প্রাননাশের হুমকীর প্রতিবাদে ফুসে উঠেছে সাংবাদিক মহল। এঘটনার প্রতিবাদে রায়গঞ্জ প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

ভুক্তভোগী সাংবাদিক নজরুল ইসলাম জানান গত শুক্রবার সকাল ১০টায় আমার বাড়ীর পার্শ্বে লক্ষিবিষ্ণু প্রসাদ (হঠাৎ বাজার) বাজার করতে আসি। এ সময় ঐ ওয়ার্ডের সরাই হাজিপুর গ্রামের হবিবর রহমানের পুত্র সন্ত্রাসী আলিম মেম্বর আমাকে উদ্যেশ্যে করে অকথ্য ভাষায় গাল মন্দ সহ জনসম্মুখে প্রাণ নাশের হুমকি প্রদান করে। এ সময় ঐ সন্ত্রাসী উচ্চস্বরে আরো বলেন তিন দিনের মধ্যে তোকে হত্যা করে গলা কাটা গুজবে চালিয়ে দেবে বলে জানায়। তাৎক্ষনিক এই খবর ছড়িয়ে পড়লে সাংবাদিক মহলে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

এরপর সন্ধ্যায় রায়গঞ্জ থানায় ওই সন্ত্রাসীর নামে একটি সাধারন ডায়েরি রুজু হয়। যাহার ডায়েরি নং ৪০৮, তাং ০৯/০৮/২০১৯ইং। শনিবার সকাল ১০ টায় রায়গঞ্জ প্রেসক্লাব ও রায়গঞ্জ রিপোর্টার্স ইউনিটির যৌথ আয়োজনে প্রতিবাদ সভার সভাপতিত্বে করেন রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টিএম কামরুজ্জামান লাবু। 

প্রতিবাদ সভায় সন্ত্রাসী আ: আলীমকে আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানিয়ে অন্যন্যাদের বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মোনায়েম খান, আতিক মাহমুদ আকাশ,সাধারন সম্পাদক কে এম রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার আব্বাসী, রায়গঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুব্রত কুমার ঘোষ তাপস,মীর রফিকুল ইসলাম রতি, সাধারন সম্পাদক রুহুল আমিন বকুল,সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান বাচ্চু, সিনিয়র আব্দুল্লাহ সরকার, সাজেদুল আলম ,হাসানুজ্জামান সুলতান, নাজমুল ইসলাম আরাফাত ও শামিম প্রমুখ। সন্ত্রাসী আলীমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আগামীতে কঠোর কর্মসূচী গ্রহনে সিন্ধান্ত গৃহীত হয়।

সেই সাথে জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি জেহাদুল ইসলামের উপর সন্ত্রাসী হামলা এর প্রতিবাদ নিন্দা জানান উপস্থিত সাংবাদিক মহল। উল্লেখ্য আলীমের অত্যাচারে এলাকাবাসি অতিষ্ট। এ দিকে এই ইউপি সদস্য হঠাৎ করে আঙ্গুল ফুলে কলা গাছ রুপ নিয়ে, উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুলি দেখিয়ে আশ্রয়ন প্রকল্প সহ সরকারি বিভিন্ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থের বিপরীতে নাম মাত্র কাজ দেখিয়ে সিংহ ভাগ টাকা হাতিয়ে নেয়।

কেউ মুখ খুললে বা প্রতিবাদ করলে তাকে বিভিন্ন ভাবে হয়রানি করে থাকে। এমনকি প্রতি নিয়ত তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকার অসহায় মানুষদের জিম্মি করে জমি দখল সহ নানা অসামাজিক কাজে লিপ্ত করে।