দুর্নীতির প্রতিবাদ জানাতে সন্তানকে কাফনের কাপর পরিয়ে বিদায় দিলেন মা | Daily Chandni Bazar দুর্নীতির প্রতিবাদ জানাতে সন্তানকে কাফনের কাপর পরিয়ে বিদায় দিলেন মা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ আগস্ট, ২০১৯ ১৯:০৬
দুর্নীতির প্রতিবাদ জানাতে সন্তানকে কাফনের কাপর পরিয়ে বিদায় দিলেন মা
সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা থেকেঃ

দুর্নীতির প্রতিবাদ জানাতে সন্তানকে কাফনের কাপর পরিয়ে বিদায় দিলেন মা

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ভিজিএফ, ভিজিডি, যত্ন প্রকল্প,ও হাট বাজার উন্নয়ন,রাজস্ব তহবিলের বরাদ্দ লুটপাটসহ বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে কাফনের কাপর পরে সন্তান সাংবাদিক আশরাফুল ইসলাম কে বিদায় জানিয়েছেন তার মা আছমা বেগম!

এদিকে গত কয়েক দিন ধরে পলাশবাড়ী উপজেলার বিভিন্ন অনিয়ম দুর্নীতির প্রতিবাদে উপজেলা রিপোর্টার ইউনিটির পক্ষ থেকে আগামী কাল রোববার বেলা ১১ টায় প্রতিবাদ সমাবেশ আহবান করা হয়।
প্রতিবাদ সভার ঘোষনা মাইকে শুনে তাৎক্ষণিক পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন পলাশবাড়ী উপজেলার জনৈক্য সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করবেন বলে ফেসবুকে সাংবাদিকদের হুমকি প্রদান করেন।
উল্লেখ্য গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হাটবাজার উন্নয়নের নামে কোটি কোটি টাকা আত্নসাৎ, ভিজিএফ,ভিজিডি তালিকা প্রনয়নে অনিয়ম,যত্ন প্রকল্পে অনিয়ম,ও সর্বশেষ উপজেলার নামে বরাদ্দকৃত ২৭০০ কেজি চাল আত্নসাৎ এর অভিযোগ ওঠে।
ইতিপুর্বে ও অনিয়ম দূর্নীতি সংবাদ করায় একটি বিশেষ ব্যাক্তির নির্দেশে সাংবাদিক আশরাফুল ইসলাম কে মারপিট ও হত্যার হুমকি প্রদান করা হয়।