ধুনটে মাদক সেবনের দায়ে আ’লীগ নেতাকে বহিস্কার | Daily Chandni Bazar ধুনটে মাদক সেবনের দায়ে আ’লীগ নেতাকে বহিস্কার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ আগস্ট, ২০১৯ ০১:১২
ধুনটে মাদক সেবনের দায়ে আ’লীগ নেতাকে বহিস্কার
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে মাদক সেবনের দায়ে
আ’লীগ নেতাকে বহিস্কার

ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে গ্রেফতারকৃত বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের ২নং সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়ালকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারন সম্পাদক আব্দুল হাই খোকনের স্বাক্ষরিত এক দলীয়পত্রে এতথ্য জানানো হয়েছে।

দলীয়পত্রে উল্লেখ করা হয়, মাদক সেবনের দায়ে অভিযুক্ত হওয়ার কারনে রবিউল আওয়ালকে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদ থকে সাময়িকভাবে বহিস্কার করা হলো।

উল্লেখ্য, গত ১৩ আগষ্ট দিনাজপুর জেলার হাকিমপুর পৌর এলাকা থেকে নেশাগ্রস্থ অবস্থায় ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কার সহ ধুনট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক ও বিলচাপড়ী গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে রবিউল আওয়াল, এলাঙ্গী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য বিলচাপড়ী গ্রামের আব্দুল করিম সরকারের ছেলে ও ডাবলু সরকার, একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জহুরুল ইসলাম, দুদু মন্ডলের ছেলে দুলাল হোসেন, আজিজার রহমানের ছেলে লিখন মিয়া ও ফারাইজুল হকের ছেলে আব্দুল ওহাবকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ। এঘটনায় মামলা দায়েরের পর তাদেরকে দিনাজপুর জেলা কারাগাওে প্রেরন করা হয়েছে।