রংপুর ৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ নেতা চৌধুরী খালেকুজ্জামানের সমর্থনে বিশাল মোটর সাইকেল শোডাউন | Daily Chandni Bazar রংপুর ৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ নেতা চৌধুরী খালেকুজ্জামানের সমর্থনে বিশাল মোটর সাইকেল শোডাউন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ আগস্ট, ২০১৯ ০৬:৪৩
রংপুর ৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ নেতা চৌধুরী খালেকুজ্জামানের সমর্থনে বিশাল মোটর সাইকেল শোডাউন
রনজিৎ দাস, রংপুর॥

রংপুর ৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ নেতা চৌধুরী খালেকুজ্জামানের সমর্থনে বিশাল মোটর সাইকেল শোডাউন

রংপুর সদর ৩ আসনের উপ-নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পর্ষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা চৌধুরী খালেকুজ্জামানের সমর্থনে একটি বিশাল মোটর সাইকেল শোডাউন বের হয়। গতকাল শনিবার সকাল ১১ টায় নগরীর বঙ্গবন্ধু চত্বর থেকে ৫ শতাধিক মোটর সাইকেলের শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি রংপুর সিটি কর্পোরেশনের ২৫ টি ওয়ার্ড ও রংপুর সদর উপজেলার সংযোগ সড়ক প্রদক্ষিণ করে।

এসময় মোটর সাইকেল শোডাউনের সামনে পিকআপভ্যানে চৌধুরী খালেকুজ্জামানের ছবি সম্বলিত ফেস্টুন ও ব্যানার শোভা পায় এবং মাইকে সমর্থকরা আর কোন ছাড় নাই, চৌধুরী খালেকুজ্জামানকে নৌকা মার্কায় প্রার্থী হিসেবে রংপুরে চাই, দাবী মোদের একটি চৌধুরী খালেকুজ্জামানকে চাই। শোডাউনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন রংপুর জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল ইসলাম লিচু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা ফজলে এলাহী ফুলু, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হালিম প্রামাণিক, আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন, রফিকুল ইসলাম কনক, যুবলীগ নেতা জুয়েল, ছাত্রলীগ নেতা আল-আমিনসহ অন্যান্য নেতাকর্মী। উল্লেখ্য রংপুর সদর ৩ আসনের সংসদ সদস্য হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যুজনিত কারনে শুণ্য ঘোষিত আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।