বগুড়ায় “সমৃদ্ধ বাংলাদেশ: নাগরিক দায়িত্ব ও কর্তব্য” শীর্ষক ঈদ পুনর্মিলনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় “সমৃদ্ধ বাংলাদেশ: নাগরিক দায়িত্ব ও কর্তব্য” শীর্ষক ঈদ পুনর্মিলনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ আগস্ট, ২০১৯ ০৪:৫১
বগুড়ায় “সমৃদ্ধ বাংলাদেশ: নাগরিক দায়িত্ব ও কর্তব্য” শীর্ষক ঈদ পুনর্মিলনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়ায় “সমৃদ্ধ বাংলাদেশ: নাগরিক দায়িত্ব ও কর্তব্য” শীর্ষক ঈদ পুনর্মিলনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত

ছবি: প্রতীকী

১৭ আগষ্ট ২০১৯ শনিবার সন্ধ্যায় বগুড়–ার স্থানীয় একটি রেস্টুরেন্টে “সমৃদ্ধ বাংলাদেশ: নাগরিক দায়িত্ব ও কর্তব্য” শীর্ষক এক ঈদ পুনর্মিলনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইন্সটিটিউট অব বেসিক স্টাডিজ- আইবিএস, বগুড়া এবং সেন্টার ফর ওয়েলফেয়ার রিসার্চ এন্ড কালচার স্টাডিজ (সিডব্লিউআরসিএস) বগুড়ার যৌথ উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অনলাইন পত্রিকা এশিয়ান বার্তার নির্বাহী সম্পাদক সাংবাদিক এফ শাহজাহান। পরিচালনা করেন সিডব্লিউআরসিএস, বগুড়ার সদস্য সচিব আবুল কাসেম আমিন। সভায় সরকারি- বেসরকারি স্কুল- কলেজের শিক্ষক, সাংবাদিক, লেখক, কবি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংগঠকসহ প্রায় অর্ধ শতাধিক সংস্কৃতিমনা ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইংল্যান্ড প্রবাসী লেখক, গবেষক ও বহুগ্রন্থ প্রণেতা জনাব জিয়াউল হক। প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ ড. সৈয়দ আব্দুল আজিজ। আরো বক্তব্য রাখেন বগুড়া লেখক ফোরামের সভাপতি কবি একে আজাদ, বগুড়া সংস্কৃতিকেন্দ্রের সভাপতি অধ্যাপক মো: আব্দুল ওয়াহাব এবং আমর্ড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ, বগুড়ার সাবেক ভাইস প্রিন্সিপ্যাল ও সহকারী অধ্যাপক সৈয়দ মোস্তফা কামাল প্রমুখ।