ডিমলা ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন | Daily Chandni Bazar ডিমলা ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২০ আগস্ট, ২০১৯ ০৮:৪৭
ডিমলা ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন
বাদশা সেকেন্দার, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

ডিমলা ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নীলফামারী ডিমলা উপজেলার অফিসার ইনচার্জ  এর বিরুদ্ধে মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্ত ভোগি পরিবার। গত রবিবার সন্ধ্যায় ডিমলা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন ভুক্ত ভোগির ছেলে সাদনাম রউফ। সংবাদ সম্মেলনে সাদনাম রউফ অভিযোগ করে বলেন,“ গত ১৬ই আগস্ট ডিমলা থানা পুলিশ পশ্চিম ছাতনাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পিতা মৃত ডা. আব্দুর রউফের ছেলে আহসান বিন রউফ (জামিল) কে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের বাসার সামনে থেকে একটি গাড়ি সহ তাকে বিনা অপরাধে গ্রেপ্তার করে নিয়ে যায়। পরে তাকে ছাড়ানোর জন্য আন্তজার্তিক মানবাধিকার সংস্থার চিফ-কোর্ডিনেটর জাহানার বেগমের শরনাপন্ন হয়।

আন্তজার্তিক মানবাধিকার সংস্থার চিফ-কোর্ডিনেটর জাহানার বেগম ওসি মফিজ উদ্দিন শেখের সাথে এ বিষয়ে কথা বললে ওসি মফিজ উদ্দিন শেখ বলেন সন্দেহ মূলক ভাবে তাকে গ্রেফতার করা হয়। পরে ওসি আন্তজার্তিক মানবাধিকার সংস্থার চিফ-কোর্ডিনেটর জাহানার বেগমকে উৎকোচের মাধ্যমে তাকে ছেড়ে দিতে চায়। পরে সে উৎকোচ দাবি করে। উৎকোচ দিতে ব্যার্থ হলে পুলিশ তাকে পরের দিন গত ২ ই আগস্ট ৪০ বোতল ফেনসিডিল আটক মামলায় ও গত ১৪ই আগস্ট ১ বোতল অফিসার চয়েজ আমদানি নিষিদ্ধ মদের মামলায় ঢুকিয়ে দেয় বলে অভিযোগ করে আসামীর ছেলে।

সাদনাম আরো অভিযোগ করে বলেন, ডিমলা থানার ওসি শুধু আমার বাবাকেই নয় এর আগে অনেক মানুষকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছিলেন। আমরা বাধ্য হয়ে ব্যানার হাতে লিখে সংবাদ সন্মেলন করেছি। সে আরো বলে এই সংবাদ সম্মেলনে কোন কাজ না হলে পরবর্তীতে আমরা মানববন্ধন করব। এ বিষয়ে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোন উৎকোচ চাইনি এবং জামিল নিজেই একজন মাদক সেবক এবং মাদক চোরাকারবারির সাথে জড়িত এবং আটককৃত ব্যক্তির কাছে যে কারটি পাওয়া গেছে সেই কারটির কাগজপত্রাদির সাথে জামিলের নামের কোন মিল নাই সে একজন প্রকৃত অপরাধী।