ভয়াবহ গ্রেনেট হামলা দিবস উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচী | Daily Chandni Bazar ভয়াবহ গ্রেনেট হামলা দিবস উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচী | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ আগস্ট, ২০১৯ ০৮:৩০
ভয়াবহ গ্রেনেট হামলা দিবস উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচী
প্রেস বিজ্ঞপ্তি

ভয়াবহ গ্রেনেট হামলা দিবস উপলক্ষে 
রংপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচী

আজ ২১শে আগষ্ট ভয়াবহ গ্রেনেট হামলা দিবস। ২০০৪ সালে আজকের এই দিনে বঙ্গবন্ধু এ্যাভিনিউতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার উদ্দেশ্যে মুহু মুহু গ্রেনেড হামলা চালিয়েছিল তৎকালীন বিএপি জামাত জোট সরকার আইভি রহমানসহ ২৪ জণ মৃত্যুর কোলে ঢলে পরে এবং শত শত লোক গুরুতর আহত হয়। পঙ্গুত্ব বরন করেছেন বহুজন। মাননীয় প্রধানমন্ত্রী জণনেত্রী শেখ হাসিনা আল্লাহর অশেষ রহমতে মানব ঢলে তিনি বেচেঁ যান।

এই উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা এক কর্মসূচী গ্রহন করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যদ্বয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধঃনমিত করন ও কালোপতাকা উত্তোলন। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন। শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন। সন্ধ্যা ৭টায় রংপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল। সকল কর্মসূচীতে জেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্যে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল জানিয়েছেন।