কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত | Daily Chandni Bazar কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ আগস্ট, ২০১৯ ০৮:৫৫
কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত
কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ

কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে
ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে সোমবার বগুড়ার কাহালুতে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে মডেল রিসোর্স সেন্টার কাম-অফিস কার্যালয়ে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগীতা সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু ও দুপচাঁচিয়া উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিন্ড সুপার ভাইজার মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ। পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু মডেল রিসোর্স সেন্টার কাম-অফিস এর কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ, সাধারণ কেয়ারটেকার আব্দুল বারী, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশন এর শিক্ষক হেদায়েতুল্লাহ, সেকেন্দার আলী, আব্দুল বাছেদ, আব্দুল গফুর, বেলাল হোসেন সহ মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশন এর দারুল আহকাম ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকা ও প্রাক-প্রাথমিক শিক্ষা, সহজ কোরআন শিক্ষা ও বয়স্ক শিক্ষা কেন্দ্রের শিক্ষকবৃন্দ।