স্বাধীনতা বিরোধীরাই গ্রেনেড হামলা করে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল | Daily Chandni Bazar স্বাধীনতা বিরোধীরাই গ্রেনেড হামলা করে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ আগস্ট, ২০১৯ ১৯:৪৪
স্বাধীনতা বিরোধীরাই গ্রেনেড হামলা করে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল
-ডেপুটি স্পীকার
সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ

স্বাধীনতা বিরোধীরাই গ্রেনেড হামলা করে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল

স্বাধীনতা বিরোধীরাই ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুর অস্তিত্বকে বিলীন করে দেওয়ার জন্য স্ব-পরিবারে হত্যা করেছিল। আবার ২১শে আগষ্ট গ্রেনেড হামলা করে জননেএী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। আল্লাহ পাকের অশেষ মেহেরবানিতে তিনি বেঁচে যান। জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলা উপলক্ষে গতকাল বৃহস্পতিবার গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া, এম.পি এসব কথা বলেন। আওয়ামীলীগ নেতা ও বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা যুবলীগ সহ: সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজার রহমান, প্রচার সম্পাদক শাহ মোঃ মোখলেছুর রহমান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, রেলওয়ে শ্রমিক লীগ নেতা হায়দার আলী, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আহ্বায়ক শহিদুল ইসলাম জীবন, সম্মুখ যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল আলম, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন প্রমুখ। ওই দিন উপজেলা পরিষদ হল রুমে আইন শৃঙ্খলা কমিটি ও উপজেলা সমন্বয় কমিটির আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল কুমার ঘোষ, উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান প্রমুখ।