বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ আগস্ট, ২০১৯ ০৭:৩৯
বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
খবর বিজ্ঞপ্তি

বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বগুড়া শহর শাখার এক বিশেষ বর্ধিত সভা গতকাল বৃহস্পতিবার বিকালে সাতমাথাস্থ আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপদি শহিদুল ইসলাম বাপ্পি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিমুল বারী নাসিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় সংগঠনকে শক্তিশালী করতে কতিপয় সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং আগামী ২৪ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত শোকর‌্যালি ও শোক সভায় শহর স্বেচ্ছাসেবকলীগের সকল নেতাকর্মিকে অংশগ্রহন করার জন্য আহ্বান জানানো হয়। 

উক্ত বর্ধিত সভায় সাংগঠনিক কর্মসূচিতে নিয়মিত অংশগ্রহন না করায় এবং সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে শহর স্বেচ্ছাসেবকলীগের সহ-সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ ও প্রচার সম্পাদক মনিরুজ্জামান কে তাদের স্ব-স্ব পদ থেকে সাময়িক ভাবে অব্যাহতি প্রদান করা হয়। সেই সাথে সংগঠনকে শক্তিশালী করার লক্ষে শহর স্বেচ্ছাসেবকলীগের কর্মি এসএম শামিমকে শহর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হিসেবে কো-অপ্ট করা হয়। বর্ধিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের নেতা রায়হান শেখ, মনিরুজ্জামান মনির, সোহেল রানা বাবু, সাইদুল ইসলাম ফিরোজ, আহসান হাবিব শাওন, আমিনুল সরকার, আবু সুফিয়ান শাকিল, শহিদ হোসেন পাশা, আরিফুল বারী আনজিল, মাসুদ আহম্মেদ, ডাঃ আব্দুল্লাহ্ আল নোমান, আরিফুল ইসলাম আরিফ, ইজহারুল হক জিহাদ, মাসুদুর রহমান মাসুদ, শামিম ওসমান, মুনতাছির রহমান হামিম, আসাদুজ্জামান মিল্টন, শহিদুজ্জামান শহিদ, কবির হোসেন, আঃ রহমান, কনক সরকার, রুবেল শেখ, সোহেল রানা, শাহিনুর ইসলাম, রিফাত আকন্দ, ইবনে আসিফ, শাওন কবির, নাফিউল করিম নিরব, অন্তর প্রমূখ।