রাণীশংকৈলে জেলা ইজতেমা নিয়ে পুলিশ সুপারের প্রেস বিফ্রিং | Daily Chandni Bazar রাণীশংকৈলে জেলা ইজতেমা নিয়ে পুলিশ সুপারের প্রেস বিফ্রিং | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ আগস্ট, ২০১৯ ০৮:২৬
রাণীশংকৈলে জেলা ইজতেমা নিয়ে পুলিশ সুপারের প্রেস বিফ্রিং
মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ

রাণীশংকৈলে জেলা ইজতেমা নিয়ে পুলিশ সুপারের প্রেস বিফ্রিং

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত তিন দিন ব্যাপী জেলা ইজতেমা নিয়ে বুধবার ২১ আগস্ট বিকালে রাণীশংকৈল থানায় ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান প্রেস বিফ্রিং করেছেন।

এ সময় তিনি বলেন,ইজতেমা নিয়ে কোন ভয় বা গন্ডগোলের আশংকা নেই। যদি কেউ কোন ধরনের বেআইনি কাজ করে তবে তাদের বিরুদ্বে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং কি কোন ধরনের বিশৃঙ্গলা বরদাস্ত করা হবে না তা কঠোর হস্তে দমন করা হবে। এ জন্য আমরা পর্যাপ্ত বাহিনী মোতায়েন করেছি পুরো ইজতেমার মাঠ নিরাপত্তা বলয়ের মধ্যে থাকবে।

এছাড়াও পুলিশ সুপার বলেন, যারা এ ইজতেমার বিরুদ্বে অবস্থান নিয়েছেন তারা যেন কোন ধরনের বে আইনি কাজ করতে না পারে সেদিকে আমরা কঠোর নজর রাখছি এবং তাদের শান্ত থাকার জন্য আহবান জানাচ্ছি। আমরা ধর্ম নিয়ে কোন বাড়াবাড়ি চাই না। একটি ইসলামী ইজতেমায় আমরা সবাই সহযোগিতা করবো এটাই আমি প্রত্যাশা করি।
প্রেস বিফ্রিং এ আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সদর সার্কেল আবু তাহের মুহা. আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুুপার ইনসার্ভিস চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাসফিকুর রহমান, সহকারি পুলিশ সার্কেল মোস্তাাফিজুর রহমান, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান, থানা ওসি (তদন্ত )খায়রুল আনাম ডন,প্রেস ক্লাব সভাপতি ফারুক আহামদ সরকার, সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন আকাশসহ স্থানীয় সাংবাদিক ও থানা পুলিশের এসআইসহ আইনশৃঙ্গলাবাহিনীর সদস্যরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এসআই রনি।

সা’দ গ্রুপের আয়োজনে ২২- ২৪ আগস্ট তিন দিন ব্যাপী জেলা ইজতেমাকে প্রতিহত করার জন্য অন্য একটি গ্রুপ প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচী পালন করে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি পেশ করে। তাদের চক্রান্তকে প্রতিহত করার জন্য প্রশাসনিক তৎপরতা জোরদার করা হয়েছে বলে জানান হয়।