ইসলামী ব্যাংক মহাস্থান শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ | Daily Chandni Bazar ইসলামী ব্যাংক মহাস্থান শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ আগস্ট, ২০১৯ ০২:৫০
ইসলামী ব্যাংক মহাস্থান শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ
মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ

ইসলামী ব্যাংক মহাস্থান শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ

রবিবার বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান শাহ সুলতান বলখী(রহঃ) আলীম মাদ্রাসা হল রুমে ইসলামী ব্যাংক মহাস্থান গড় এসএমই/ কৃষি শাখার আয়োজনে ব্যাংকের ম্যানেজার আবুল কালাম সিদ্দিকীর (এফএভিপি) সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা নজরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে পল্লী উন্নয়ন প্রকল্পের ২২০৩ জন সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করেন মহাস্থান শাহ সুলতান বলখী (র:) আলীম মাদ্রাসার অধ্যক্ষ আবু বক্কর ছিদ্দিক।

 তিনি বলেন, ইসলামী ব্যাংক সব সময় জন কল্যাণমুখী কাজ করে থাকে। তার মধ্যে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিভিন্ন প্রকার ফলজ চারা, তাদের সন্তানদের মাঝে শিক্ষা উপকরণ ও বৃত্তি প্রদান। তিনি আরও বলেন, গাছ অক্সিজেন দেয়, গাছ থেকে ফুল, ফল ও কাঠ পাওয়া যায়। যা বিক্রি করে টাকাও পাওয়া যায়।বাংলাদেশকে সবুজায়ন করতে হলে বেশী জবেশী করে গাছ লাগাতে হবে। ডেঙ্গুর হাত থেকে বাঁচার জন্য বাড়ীর আশেপাশে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। সভাপতির বক্তব্যে আবুল কালাম সিদ্দিকী বলেন, ইসলামী ব্যাংকের সকল সদস্যরা অন্যান্য ব্যাংকের চাইতে বেশী সেবা পেয়ে থাকে। তারা সুদ মুক্ত ভাবে লেনদেন করে। তাদের বিপদে আপদে ব্যাংকের কর্মকর্তারা পাশে থেকে সহযোগীতা করে। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা ইঞ্জিঃ মোবারক হোসেন বিসিএস, ব্যাংকের ম্যানেজার অপারেশন একেএম রেজাউল করিম। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী প্রকল্প কর্মকর্তা এনামুল হক, প্রভাষক জিল্লুর রহমান, আলহাজ্ব আফজাল হোসেন, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু, সাধারণ সম্পাদক এস আই সুমন, রাজিয়া, নাছিম সহ প্রকল্পের সকল কর্মকর্তা বৃন্দ।