কাউনিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে জাতীয় পতাকা উত্তোলন করা হয় নি | Daily Chandni Bazar কাউনিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে জাতীয় পতাকা উত্তোলন করা হয় নি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ আগস্ট, ২০১৯ ০২:৪৯
কাউনিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে জাতীয় পতাকা উত্তোলন করা হয় নি
কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ

কাউনিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে জাতীয় পতাকা উত্তোলন করা হয় নি

কাউনিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তর নিজেই এখন অসুস্থ। দপ্তরের চারিদিকে নোংড়া আবর্জনা আর অস্বাস্থকর পরিবেশ। সেই সাথে দপ্তরের কর্মকর্তা না আসায় কর্মচারীরা জাতীয় পতাকা উত্তোলন করেন নাই।

সরেজমিনে গত মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের দৃষ্টির আরালে নিজপাড়া গোপালগঞ্জ ভুমি অফিসের পাশে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে গিয়ে দেখা গেছে অফিসের সামনে পতাকা স্টান্ড আছে কিন্তু তাতে কোন পতাকা ছিল না। সাংবাদিক পতাকা স্টান্ড এবং নোংড়া আবর্জনার অস্বাস্থকর পরিবেশের ছবি তোলার পর কর্মচারীদের টনক নড়ে। তড়িঘরি করে একটি বিবর্ণ জাতীয় পতাকা উত্তোলন করে।

অনেকে মন্তব্য করে বলেছেন এই পতাকার জন্য আমাদের কত মানুষ রক্ত দিয়েছে আর কত মা বোন তার ইজ্জত দিয়েছে আর সেই জাতীয় পতাকা তারা অফিস চলা কালে উত্তোলন করে না এটা কি দেখা কেউ নেই। এই অফিসে প্রায়দিনই দপ্তর প্রধান সময় মতো আসেন না এবং পতাকাও তোলা হয়ে না। এব্যাপারে উপসহকারী প্রকৌশরী শিউলি রিচিল এর কাছে জানতে চাইলে তিনি জানান আমি আজ জেলা মিটিং এ ছিলাম কেন ওরা জাতীয় পতাকা উত্তোলন করল না তা আগামী কাল অফিসে গিয়ে ওদের কাছে জানতে চাইবো এবং ব্যবস্থা নিব। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উলফৎ আরা বেগম এর কাছে জানতে চাইলে তিনি জানান তিনি বিষয়টি জেনে ব্যবস্থা নিবেন।