বগুড়ায় সীমান্ত এলাকা থেকে আনা ফেন্সিডিলের চালানসহ গ্রেফতার ১ | Daily Chandni Bazar বগুড়ায় সীমান্ত এলাকা থেকে আনা ফেন্সিডিলের চালানসহ গ্রেফতার ১ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ আগস্ট, ২০১৯ ০০:২২
বগুড়ায় সীমান্ত এলাকা থেকে আনা ফেন্সিডিলের চালানসহ গ্রেফতার ১
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় সীমান্ত এলাকা থেকে আনা ফেন্সিডিলের চালানসহ গ্রেফতার ১

সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিলের চালান নিয়ে মোকামতলা হয়ে ঢাকা যাওয়ার পথে বগুড়ায় গ্রেফতার হয়েছে এক মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের মাটিডালি মোড় থেকে হাইস মাইক্রোবাসের ভিতরে তল্লাশি চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিলসহ ঐ আসামীকে গ্রেফতার করে বগুড়া সদর থানা পুলিশ। তবে সিগন্যাল দেওয়ার পরে গাড়ি থামানোর সাথে সাথেই পালিয়ে যায় মূল হোতা অপর আরেক আসামী।

এজাহারসূত্রে গ্রেফতারকৃত আসামী হলো নোয়াখালী জেলার সোনাইমুরী থানার কালুয়াই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০) এবং তার থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যায় ঐ চালান নিয়ে যাওয়ার নেতৃত্বে থাকা অপর পলাতক আসামী হলো বগুড়া গাবতলী উপজেলার সুলতানপুর এলাকার মৃত: ফিকির আলীর ছেলে আমিনুর ইসলাম ওরফে আমিনুল ইসলাম ভুট্টো (৩২)। পুলিশ জানায় পলাতক আসামী আমিনুল ইসলামের নামে এর আগেরও বগুড়ার গাবতলী থানায় ২ টি, শিবগঞ্জ থানায় ১ টি এবং মাগুরা সদর থানায় ১ টি মোট ৪ টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। অভিযানের নেতৃত্বে থাকা বগুড়া সদর থানার এস.আই নূর আলম জানান, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামানের দিকনির্দেশনায় বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত থেকে আনা ফেন্সিডিলের চালান নিয়ে মোকামতলা থেকে ঢাকা যাওয়ার পথে মাটিডালিতে অবস্থান নিয়ে গাড়িকে আটক করা হয়। পরে সাক্ষীগণের উপস্থিতিতে গাড়িতে তল্লাশি করলে আসামী রবিউলের কাছে থাকা স্কুল ব্যাগের ভিতর থেকে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান জানান, আসামীর বিরুদ্ধে ইতিমধ্যেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ঋজু করা হয়েছে এবং পলাতক আরেক আসামীকে ধরার অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, মাদক নির্মূলের চিরুণী অভিযানের মাঝেও কিছু কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী জেল থেকে জামিনে মুক্ত হয়ে আবারো সীমান্ত এলাকা থেকে মাদকের ছোট ছোট চালান আনার প্রয়াস করছে যা শক্ত হাতে দমন করা হবে বলে হুশিয়ারি দেন এই পুলিশ কর্মকর্তা। মাদকের সাথে যুক্ত থাকলে শেষ ঠিকানা হবে জেলখানায় এবং যত ক্ষমতাধর হোক না কেন এর সাথে যুক্ত কেউ শেষ রক্ষা পাবেনা বলে জানান সদর থানার এই দক্ষ কর্মকর্তা।