শেরপুরে নদীতে ডুবে শিশুসহ ৩জনের মৃত্যু | Daily Chandni Bazar শেরপুরে নদীতে ডুবে শিশুসহ ৩জনের মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ আগস্ট, ২০১৯ ০৮:৩১
শেরপুরে নদীতে ডুবে শিশুসহ ৩জনের মৃত্যু
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

শেরপুরে নদীতে ডুবে শিশুসহ ৩জনের মৃত্যু

বগুড়ার শেরপুরের ২ শিশুকে কাঁধে নিয়ে করতোয়া নদী পার হতে গিয়ে শিশুসহ ৩ জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। এ ঘটনায় চন্দন দাস (৪২) এবং তার মেয়ে কিরন (৮) ও শিশু ভাতিজা গদাধর (৯) পানিতে তলিয়ে যায় বলে জানা গেছে। ঘটনাটি গতকাল বৃহস্পতিবার (২৯আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গাড়িদহ ইউনিয়নের জুয়ানপুর ঘাট পার এলাকায় ঘটেছে। 

জানা গেছে, উপজেলার গাড়িদহ ইউনিয়নের চন্ডীজান হিন্দুপাড়া গ্রামের ব্রজেন দাসের ছেলে চন্দন দাস তার মেয়ে কিরণ ও ছোটভাই উজ্জল দাসের ছেলে গদাধরকে কাঁধে নিয়ে ২৯ আগস্ট বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে জুয়ানপুর ঘাট দিয়ে করতোয়া নদী পার হচ্ছিল। এসময় নদীর মাঝখানে স্রোতে পড়ে শিশু দুটিসহ চন্দন পানিতে ডুবে যায়। একটু দুরে থাকা প্রত্যক্ষদর্শী সঞ্জয় দাস তাদেরকে ডুবে যেতে দেখে চিৎকার দিলে নদীর দুপাড়ের লোকজন ছুটে এসে নদীতে মধ্যে খুঁজতে থাকার একপর্যায়ে চন্দন ও কিরনকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর শিশু গদাধর নদীতে নিখোঁজ রয়েছে বলে স্থানীয়রা জানা গেছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম জানান, ২জনের মরদেহ উদ্ধার করা হয়েছে । পুলিশ ও স্থানীয়রা অপর শিশুটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে এবং ডুবুরীদের খবর দেয়া হয়েছে।