বগুড়ায় নিবন্ধন পরীক্ষা দিতে এসে দুর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী আহত | Daily Chandni Bazar বগুড়ায় নিবন্ধন পরীক্ষা দিতে এসে দুর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী আহত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ আগস্ট, ২০১৯ ২৩:১৭
বগুড়ায় নিবন্ধন পরীক্ষা দিতে এসে দুর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী আহত
এইচ আলিম, বগুড়া

বগুড়ায় নিবন্ধন পরীক্ষা দিতে এসে দুর্ঘটনায় স্বামী নিহত স্ত্রী আহত

বগুড়ায় স্কুলের নিবন্ধন পরীক্ষা দিতে এসে তেলবাহী ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী সোহেল রানা (৩০) নিহত এবং স্ত্রী মোছা: ফারজানাসহ (২৫) ৩ জন আহত হয়েছে।শুক্রবার সকালে বগুড়া শহরের ২য় বাইপাস সড়কের মানিকচক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মুরইল গ্রামের আতাউরের ছেলে সোহেল রানা (৩৫)। 

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে জয়পুরহাট থেকে কয়েকজন নিবন্ধন পরীক্ষার্থী মাইক্রোবাস নিয়ে বগুড়া শহরের মানিকচক স্কুলে আসছিল। পথিমধ্যে উল্লেখিতস্থানে ঢাকা থেকে বগুড়ামুখি তেলবাহী ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিবন্ধন পরীক্ষার্থীর স্বামী সোহেল সহ ৪ জন গুরুত্বর আহত হয়। হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা সোহেলকে মৃত বলে ঘোষণা করেন। 

বগুড়া সদর থানার এসআই আব্দুর রহিম জানান, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসকরা সোহেলকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে আরো ৩ জন চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় মাইক্রোবাস ও ট্রাক আটক রয়েছে। দুর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে রয়েছে।