কুড়িগ্রামে ৪২৫ পিস ইয়াবাসহ ২ যুবক আটক | Daily Chandni Bazar কুড়িগ্রামে ৪২৫ পিস ইয়াবাসহ ২ যুবক আটক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩১ আগস্ট, ২০১৯ ১৪:২৮
কুড়িগ্রামে ৪২৫ পিস ইয়াবাসহ ২ যুবক আটক
ইউনুছ আলী আনন্দ, কুড়িগ্রামঃ

কুড়িগ্রামে ৪২৫ পিস ইয়াবাসহ ২ যুবক আটক

কুড়িগ্রামের রৌমারীতে পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে শুক্রবার ৪২৫ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চর গয়টা পাড়া এলাকা ও দাঁতভাঙ্গা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটকক যুবকেরা হলেন- উপজেলার চরইটালু কান্দার গ্রামের লালবাহাদুর আলীর ছেলে মাহুবর রহমান (২৩) ও অপর যুবক দাঁতভাঙ্গা গ্রামের মৃত-ফুলু উদ্দিনের ছেলে মঞ্জু মিয়া। দুই যুবকের বিরুদ্ধে রৌমারী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। তাদের শনিবার সকালে কুড়িগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল নজরুল ইসলাম জানান, দাঁতভাঙ্গা বিজিবি বিওপির জেসিও নায়েব সুবেদার জয়েন উদ্দিনসহ ৬ সদস্যের একটি দল শুক্রবার দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে দাঁতভাঙ্গা সীমান্তের আর্ন্তজাতিক মেইন পিলার ১০৫৩ এর ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চর গয়টাপাড়া এলাকা থেকে ৩৯৫ পিস ইয়াবাসহ মাহুবর রহমানকে (২৩) আটক করা হয়। এছাড়াও আটককৃত ব্যক্তির কাছে ১টি এনন্ড্রয়েট মোবাইল সেট জব্দ করা হয়। আটাক যুবকের বিরুদ্ধে রৌমারী থানায় মামলা দায়ের করা হয়েছে।

রৌমারী থানার ওসি আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম জানান, রৌমারী থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনা করারর সময় দাঁতভাঙ্গা গ্রাম থেকে যুবক মঞ্জু মিয়াকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। এ নিয়ে রৌমারী থানায় শুক্রবার পুলিশ ও বিজিবির অভিযানে ইয়াবাসহ দুই যুবক আটক হলো। ওসি আরও বলেন, আটক দুই যুবকের বিরুদ্ধে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। তাদের শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।