৭১’র রাজাকার ও তাদের সন্তাদের ঘৃনা করুন | Daily Chandni Bazar ৭১’র রাজাকার ও তাদের সন্তাদের ঘৃনা করুন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১৪
৭১’র রাজাকার ও তাদের সন্তাদের ঘৃনা করুন
-রবিন খান
গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ

৭১’র রাজাকার ও তাদের সন্তাদের ঘৃনা করুন

বগুড়ার গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বগুড়া শহর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব রফি নেওয়াজ খান রবিন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তাবায়নের জন্য মুক্তিযোদ্ধার সন্তানদের গুরুতপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, যুদ্ধকালীন সময়ে যারা রাজাকার ছিল তাদের এবং তাদের সন্তানদের তালিকা জনসম্মুখে নিয়ে আসতে হবে। সেইসাথে ৭১’র রাজাকার ও তাদের সন্তানদের ঘৃনা করুন। গতকাল সোমবার বগুড়ার গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

যুদ্ধকালীন এফএফ গ্রুপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিরুল মমিন মুক্তার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মুক্তিযোদ্ধা টেকনিকেল স্কুল এন্ড কলেজের সভাপতি খাজা নাজিমুদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোত্তালেব মানিক, এমপি’র প্রতিনিধি জাফরু পাইকার, জেলা পরিষদের সদস্য ফয়সাল খান জনি, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সভাপতি পাভেল রানা, মশিউর রহমান বিপ্লব, তৌহিদুজ্জামান লিটন প্রমুখ। সভা পরিচালনা করেন রুখশান হাবিব সুমন। এ সময় বিভিন্ন মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।