নওগাঁয় প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে সংবর্ধনা | Daily Chandni Bazar নওগাঁয় প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে সংবর্ধনা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:২৪
নওগাঁয় প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে সংবর্ধনা
নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে সংবর্ধনা

নওগাঁ জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে সদর আসনের এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে প্রেস ক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি নবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা আ‘লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষন সাহা, সাবেক সভাপতি শেখ আনোয়ার হোসেন ও কায়েস উদ্দীন, সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, সাবেক সাধারন সম্পাদক শফিকুল ইসলাম খোকন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়। এসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহীন রেজা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোরওয়ার্দ্দী হোসেন, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল মজিদ, সাধারন সম্পাদক মামুনুজ্জামান, জেলা মহিলালীগের সভাপতি পারভীন আকতারসহ প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিরক মিডিয়ার অর্ধ শতাধিক সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।