জয়পুরহাটে একসাথে ২ পুত্র ও ১ কন্যা সন্তানের মা হলেন ববিতা পারভীন | Daily Chandni Bazar জয়পুরহাটে একসাথে ২ পুত্র ও ১ কন্যা সন্তানের মা হলেন ববিতা পারভীন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৭
জয়পুরহাটে একসাথে ২ পুত্র ও ১ কন্যা সন্তানের মা হলেন ববিতা পারভীন
ব্যুরো প্রধান জয়পুরহাট:

জয়পুরহাটে একসাথে ২ পুত্র ও ১ কন্যা সন্তানের মা হলেন ববিতা পারভীন

জয়পুরহাটে একসাথে ২ পুত্র ও ১ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ববিতা পারভীন (২৬) নামে এক গৃহবধু। মঙ্গলবার সকালে শহরের মডার্ণ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে স্বাভাবিক প্রক্রিয়ায় এই ৩ সন্তানের মা হয়েছেন তিনি। ববিতা পারভিন নওগাঁঁ জেলার ধামইরহাট উপজেলার ইসবপুর চকচান্দিরা গ্রামের ছামিউল ইসলাম বাবুর স্ত্রী।

নবজাতক তিন সন্তানের বাবা ছামিউল ইসলাম বাবু’র কাছে তার অনুভ’তি জানতে চাইলে তিনি বলেন, আমি অনেক আনন্দিত। আল্লাহর অশেষ রহমতে তিন সন্তানসহ আমার স্ত্রী সুস্থ আছেন। আপনারা আমার সন্তানসহ পরিবারের সকলের জন্য দোয়া করবেন। মর্ডাণ জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টারের অংশীদারগণের একজন রেজাউল করিম রেজা জানান, মঙ্গলবার ভোর রাতে গৃহবধু ববিতা প্রসব বেদনা অনুভব করলে সকাল ৭ টার দিকে স্বজনরা তাকে হাসপাতালে ভর্তি করান। পরে আনুমানিক সকাল ১০ টায় ডা. নাসিমা আক্তার নীনার সার্বিক তত্ত্বাবধানে স্বাভাবিক প্রক্রিয়ায় কোন অপারেশন ছাড়াই নবজাতকগুলো জন্ম গ্রহন করে।