বীরগঞ্জে ৬ লক্ষ ৬৪ হাজার টাকা ছিনতাইকারী ডলার চক্রের প্রতারক ওসি পরিচয়দানকারী গ্রেফতার | Daily Chandni Bazar বীরগঞ্জে ৬ লক্ষ ৬৪ হাজার টাকা ছিনতাইকারী ডলার চক্রের প্রতারক ওসি পরিচয়দানকারী গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪৭
বীরগঞ্জে ৬ লক্ষ ৬৪ হাজার টাকা ছিনতাইকারী ডলার চক্রের প্রতারক ওসি পরিচয়দানকারী গ্রেফতার
বীরগঞ্জ, দিনাজপুর প্রতিনিধি ॥

বীরগঞ্জে ৬ লক্ষ ৬৪ হাজার টাকা ছিনতাইকারী ডলার চক্রের প্রতারক ওসি পরিচয়দানকারী গ্রেফতার

দিনাজপুর পুলিশ সুপার মোঃ আবু সায়েমের দিক নির্দেশনায় বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারেসের নেতৃত্বে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভিন জানান, গাইবান্ধা জেলার ইব্রাহীম, মাসুদ ও নজরুল নামের তিন ব্যক্তিকে সোমবার সন্ধ্যায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নের আরাজী মিলনপুর গ্রামের সুজনের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে রাসেলের নেতৃত্বে ডলার প্রতারক চক্রের ১০/১২ জনের সদস্যরা মারপিট করে ৬ লক্ষ ৬৪ হাজার টাকা ও ৬টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তাড়িয়ে দেন। নিরুপায় প্রতারিতরা বীরগঞ্জ থানায় অভিযোগ করলে থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে চন্ডীপুর গ্রামের ডলার প্রতারক চক্রের ওসি পরিচয় দানকারী সফি নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন।

গ্রেফতার করার সময় সফির ব্যবহৃত একটি মোটর সাইকেল ডিসকভার, নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ব্যাগ সহ উদ্ধার করা হয়। এব্যাপারে বীরগঞ্জ থানায় গাইবান্ধা জেলার বেড়াসাঘাটা গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে ১২জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। যাহার মামলা নং-১৭, তাং-১৭/০৯/২০১৯ইং। এক সাক্ষাৎকারে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভিন জানান, এধরনের প্রতারক চক্রের লোভে কেউ না পরার জন্য অনুরোধ জানান।