মেহেদী ও ইমরান রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত | Daily Chandni Bazar মেহেদী ও ইমরান রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪১
মেহেদী ও ইমরান রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত
ষ্টাফ রিপোর্টার

মেহেদী ও ইমরান রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ও বৈরাগীহাট তদন্দ্র কেন্দ্রের ইনচার্জ ইমরান কবির রুবেল রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন। গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্বেলন কক্ষে রংপুর বিভাগের ২০১৯ সালের আগষ্ট মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অত্র রেঞ্জের গত আগস্ট মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়। এছাড়াও উক্ত সভায় অত্র রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০১৯ সালের আগস্ট মাসে অত্র রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ও বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমরান কবির রুবেল রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত হওয়ায় ডিআইজি জনাব দেবদাস ভট্টাচায্য তাদের হাতে বিশেষ পুরষ্কার তুলে দেন। এ সময় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিশেষ অভিযানে সিরাজগঞ্জ থাকায় তার পক্ষে গাইবান্ধা জেলার নবাগত পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম পুরষ্কার গ্রহণ করেন।অনুষ্ঠানে রেঞ্জের ৮ জেলার সকল পুলিশ সুপার সহ অন্যান উর্ধতন কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।