বগুড়ায় সবুজ মেডিক্যাল স্টোরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় সবুজ মেডিক্যাল স্টোরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০১৯ ২০:১১
বগুড়ায় সবুজ মেডিক্যাল স্টোরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় সবুজ মেডিক্যাল স্টোরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বগুড়ায় সবুজ মেডিক্যাল স্টোরের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বগুড়ার বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে অবিবাহিত দলকে ২-০ গোলে পরাজিত করে বিবাহিত দল জয়লাভ করে। আজ শুক্রবার সকালে অবিবাহিত দলের ক্যাপ্টেন নাহিদের নেতৃত্বে ও বিবাহিত দলের ক্যাপ্টেন পিন্টুর নেতৃত্বে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় অবিবাহিত দলকে ২-০ গোলে পরাজিত করে বিবাহিত দল জয়লাভ করে।

গোল দু’টি করেন বিবাহিত দলের পিন্টু ও জুয়েল। প্রীতি ফুটবল ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পিন্টু। খেলা শেষে বিজয়ী দলের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করেন সবুজ মেডিক্যাল স্টোরের স্বত্বধিকারি আলহাজ্ব মুনসুর কাওছার সবুজ। ট্রফি প্রদান অনুষ্ঠানে তিনি বলেন বিনোদনের অংশ হিসেবে প্রতি বছর সবুজ মেডিক্যালের পক্ষ থেকে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়ে থাকে। আগামীতেও এ ধরণের খেলাধূলার আয়োজন অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।