ধুনটে ইলেকট্রনিক্স ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা: ১৫ বোতল মদ সহ ব্যবসায়ী গ্রেফতার | Daily Chandni Bazar ধুনটে ইলেকট্রনিক্স ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা: ১৫ বোতল মদ সহ ব্যবসায়ী গ্রেফতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ২০:২২
ধুনটে ইলেকট্রনিক্স ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা: ১৫ বোতল মদ সহ ব্যবসায়ী গ্রেফতার
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে ইলেকট্রনিক্স ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা:
১৫ বোতল মদ সহ ব্যবসায়ী গ্রেফতার

ছবি: প্রতীকী

বগুড়ার ধুনট উপজেলা সদরে ইলেকট্রনিক্স ব্যবসার অন্তরালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও মাদকের আসর পরিচালনা করে আসছিল এক ব্যবসায়ী। শনিবার বিকেলে ধুনট থানা পুলিশের জালে ১৫ বোতল মদ সহ বিশ্বজিৎ চন্দ (৩০) নামে অভিনব সেই মাদক ব্যবসায়ী ধরা পড়েছে। এছাড়া পুলিশ ওই ব্যবসায়ীর গুদাম ঘর থেকে ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বিশ্বজিৎ চন্দ্র ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান গ্রামের নিবারন চন্দ্রের ছেলে। 

ধুনট থানার এসআই মন্তাজ আলী জানান, বিশ্বজিৎ চন্দ ধুনট জিরোপয়েন্ট এলাকায় দোকানঘর ভাড়া নিয়ে ‘বিশ্বজয় ইলেকট্রনিক্স’ দোকান থেকে অভিনব কায়দায় মদ সহ বিভিন্ন মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীর গুদাম ঘর থেকে ৩৫০ মিলি বোতলের ১৫ বোতল মদ ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি সহ তাকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর রবিবার সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হয়েছে।