মান্দায় কোটি টাকা মূল্যের দুটি বিষ্ণুমূর্তি উদ্ধার | Daily Chandni Bazar মান্দায় কোটি টাকা মূল্যের দুটি বিষ্ণুমূর্তি উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১ অক্টোবর, ২০১৯ ২২:৫৭
মান্দায় কোটি টাকা মূল্যের দুটি বিষ্ণুমূর্তি উদ্ধার
মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

মান্দায় কোটি টাকা মূল্যের দুটি বিষ্ণুমূর্তি উদ্ধার

নওগাঁর মান্দায় টাস্কফোর্স এর অভিযানে কোটি টাকা মূল্যের দুইটি বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের কালীগ্রাম পশ্চিমপাড়া এলাকার মৃত আকবর আলীর ছেলে ময়েজ উদ্দিনের বাড়ি থেকে মূর্তি দুইটি উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম হাবিবুল হাসান এবং নওগাঁ ১৬ বিজিবির মেজর আহসান হাবীব। অভিযানে মান্দা থানার উপপরিদর্শক ফারুক হোসেন ও গোলাম মোস্তফাসহ সঙ্গীয় ফোর্স অংশ নেয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে ময়েজ উদ্দিনের বাড়িতে অভিযান দেয়া হয়।

এসময় তার মাটির বাড়ির দোতালা ঘরে তল্লাশি চালিয়ে দুইটি বিষ্ণুমূতি উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক ময়েজ উদ্দিন পালিয়ে যায়। উদ্ধারকৃত মূর্তি দুইটির মূল্য এক কোটি টাকা। ঘটনায় মান্দা থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।