দুপচাঁচিয়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত | Daily Chandni Bazar দুপচাঁচিয়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০১৯ ২২:২৫
দুপচাঁচিয়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত
দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ

দুপচাঁচিয়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত

সকলের জন্য উন্নত স্যানিটেশন , নিশ্চিত হোক সুস্থ্য জীবন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুপচাঁচিয়া উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাকের সহযোগিতায় জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর  ও বিশ্ব ধোয়া দিবস যথাযথভাবে পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, স্বাগত বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী শাকিউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রবিউল আলম, সমাজসেবা কর্মকর্তা আবু সালেহ মো. নূহ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকারিয়া হোসেন, হিসাব রক্ষন কর্মকর্তা আব্দুল্লাহেল কাফি, কৃষি কর্মকর্তা সাজেদুল আলম, শিক্ষা কর্মকর্তা একেএম রেজাউল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচএম আশরাফুল আরেফীন, খাদ্য নিয়ন্ত্রক গোলাম রাব্বানী, পল্লী উন্নয়ন কর্মকর্তা তাজ নেওয়াজউল কবির, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, এসআই ইউনুছ আলী, নেসকোর উপসহকারী প্রকৌশলী সাজ্জাদ হোসেন, পৌর কাউন্সিলর নাইচ মিজান, রোকসানা বেগম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী।