গুজবে কান দেবেন না বলছে পুলিশ কিন্তু একজনও ধরা পড়েনি এখনও! | Daily Chandni Bazar গুজবে কান দেবেন না বলছে পুলিশ কিন্তু একজনও ধরা পড়েনি এখনও! | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০১৯ ২০:৫৬
গুজবে কান দেবেন না বলছে পুলিশ কিন্তু একজনও ধরা পড়েনি এখনও!
প্রসঙ্গ করতোয়া নদীতে টাকা ভেসে যাওয়া
ষ্টাফ রিপোর্টার

গুজবে কান দেবেন না বলছে পুলিশ কিন্তু একজনও ধরা পড়েনি এখনও!

ছবি: সংগৃহীত

গত সোমবার রাতে বগুড়া শহরের ফতেহ আলী ব্রীজের নিচ দিয়ে টাকা ভেসে যাচ্ছে এমন গুজব ছড়িয়ে পকেটমাররা সাধারণ মানুষকে বিভ্রান্ত করে পকেট কেটেছে কতজনের তার হিসাব নেই। হাজারো মানুষ ভীড় জমিয়েছিল সেদিন রাতে ফতেহ আলী ব্রীজে। মনে হচ্ছিল যেন লাখ লাখ টাকা ভেসে যাচ্ছে আর মানুষ দু’হাতে তুলে নিচ্ছে সেই টাকা। ঘটনাস্থলে গিয়ে দেখা গেল একটি সাজানো নাটকে বিভ্রান্ত বগুড়াবাসী। আর সেই সুযোগেই করো হল পিক পকেট আবার কেউবা মোবাইল হারিয়ে দিকভ্রান্ত। নদীতে ভেসে যাওয়া টাকা দেখতে কেউবা টর্চ কিংবা মোবাইল ফোনের আলো জ্বালিয়ে যখন ব্যস্ত ঠিক সেই সময়ে পকেটমাররা কাজের কাজটি করে ফেলল। ঐ রাতেই পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে এসব গুজবে কেউ কান দেবেন না।

যারা এসব গুজব ছড়াচ্ছে তারা আসলে পকেট মার। কিন্তু কথা হল ক’জন পকেটমারকে গ্রেফতার করতে পেরেছে বগুড়া পুলিশ? তারাতো পত্রিকায় বিবৃতি দিয়েই খালাস, কিন্তু পকেটমার ধরতে বিন্দুমাত্র ব্যস্ত দেখা যায়নি কোন পুলিশকে। তাই বগুড়াবাসীর প্রশ্ন শুধু বিবৃতি দিয়েই সবকিছু হয়না। বাস্তবে তার প্রতিফলন থাকতে হবে। এ ব্যাপারে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর সাথে কথা বললে, তিনি জানান এ ব্যাপারে কাউকে সনাক্ত করা যায়নি, তাই কোন অভিযানও হয়নি। তবে যারা গুজব ছড়িয়েছে তাদেরকে সনাক্ত করার চেষ্টা চলছে।