ডোমারে অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত হচ্ছে অনোবালা । | Daily Chandni Bazar ডোমারে অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত হচ্ছে অনোবালা । | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০১৯ ১৯:২১
ডোমারে অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত হচ্ছে অনোবালা ।
সত্যেন্দ্র নাথ রায়,ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

ডোমারে  অর্থাভাবে  চিকিৎসা বঞ্চিত হচ্ছে
অনোবালা ।

আমি আর দশজনের মতকরে বাঁচতে চাই অশ্রুসিক্ত নয়নে জানালেন ডোমার উপজেলার ১০ নং হরিনচড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শালমারা গ্রামের হরেন্দ্র নাথ রায়ের সহ-ধর্মিনী অনোবালা। হামরা পাঁচ জন মানুষ ছোট একনা নাতি মাইনসের জমিত বাড়ি করি আছি কোন জমি জাগা নাই এলাও এসট্রি নিবার পাই নাই মাইনসের বাড়িতে কাজ কাম করি। ঋণ করে অটো কিনে দিই বাউক , যেইলা কামাই  হয় ঋণের কিস্তি দিতে যায় কোন মতে চলছে হামার সংসার। মেলা দিন আগত ১২ বৎসর আগত মোর বাম কানের গোড়ত ছোট ফুলা দেখা গেইছিলো ,সখন কাহো মালুম করেনাই।

৫-৬ বৎসর পরে একটি অপারেশন কচ্ছিনো, অল্পভালো দেখা গেছিলো , পরে ফুলা টা আরো বড় হইসে। এখন ঠিকমত কাতি হয়া মুই থাকির পারোনা , দাঁড়ে থাকিলে মাথা ঘুরে , ভালো করি খাবার পারোনা, খিব কষ্ট হয়,চোখ বিশায় , মোর এখন কি হবে ? হামার তো মেলা টাকা পাইসা নাই , মোক বাঁচাও বাবা। তোমরা বোলে সাংবাদিক মোর একটা ভালো হওয়ার ব্যবস্থা করিদেও। এ বিষয়ে ডোমার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহ্াম্মদ ইব্রাহিম এর কাছে জানতে চাইলে বলেন ডোমার, নীলফামারীতে চিকিৎসা  না করে রংপুর মেডিকেলে করাতে পারলে ভালো হয়। বায়োপসি টেস্ট, অল্ট্রাসনো , অপারেশন করাতে হবে বেশ কিছু ব্যায় হতে পারে আনুমানিক দুই হতে আড়াই লক্ষ টাকা ।

তার পক্ষ্যে এত টাকা যোগার করে চিকিৎসা নেওয়া কস্টসাধ্য হয়ে দাড়িয়েছে । সবার সাহায্য চান তিনি , সাহায্য পাঠাবার ঠিকানা  (বিকাশ) ০১৭৩৭-৮৪৬৩৭৭ ।