শেরপুর মোজাহার আলী স্মৃতি সংসদের আয়োজনে আসিফ ইকবাল সনির জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল | Daily Chandni Bazar শেরপুর মোজাহার আলী স্মৃতি সংসদের আয়োজনে আসিফ ইকবাল সনির জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০১৯ ২৩:০১
শেরপুর মোজাহার আলী স্মৃতি সংসদের আয়োজনে আসিফ ইকবাল সনির জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

শেরপুর মোজাহার আলী স্মৃতি সংসদের আয়োজনে আসিফ ইকবাল সনির জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

আজ বগুড়ার শেরপুরে ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এমপি পুত্র প্রকৌশলী জনাব মো: আসিফ ইকবাল সনির জন্মদিন উপলক্ষে মোজাহার আলী স্মৃতি সংসদ এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। ২৩ অক্টোবর বাদ ইসার শেরপুর হাসপাতাল রোড মোজাহার আলী স্মৃতি সংসদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-৫ শেরপুর-ধুনট আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ¦ হাবিবর রহমান।

আরও উপস্থিত ছিলেন, শেরপুর থানার ওসি জনাব মো: হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: খাদিজা বেগম, শেরপুর পৌর যুবলীগের সা: সম্পাদক আরিফুজ্জামান সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সা: সম্পাদক আবুবক্কর সিদ্দিক, মোজাহার আলী স্মৃতি সংসদের সভাপতি রাশেদুল ইসলাম, সা: সম্পাদক মনিজ্জামান মিলন, উপজেলা ছাত্রলীগের সা: সম্পাদক সোহেল রানা, এমপি পিএস মো: মিলন, মানিক শেখ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সা: সম্পাদক শুভ ইমরান, মাসুদ রানা লিটন, জুয়েল রানা  সহ বিভিন্ন পর্য়ায়ের নেতৃবৃন্দ উপস্থিত থেকে দোয়া ও মোনাজাতে শরিক হন। মোনাজাতে প্রকৌশলী আসিফ ইকবাল সনির সুস্বাস্থ ও মঙ্গলময় দীর্ঘজীবন কামনা করা হয়।