কাউনিয়া কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুরুতর আহত ১ | Daily Chandni Bazar কাউনিয়া কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুরুতর আহত ১ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ নভেম্বর, ২০১৯ ২০:৫৫
কাউনিয়া কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুরুতর আহত ১
কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ

কাউনিয়া কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুরুতর আহত ১

রংপুরের কাউনিয়া কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেবুব সাফি সূর্য নামের এক ছাত্র আহত  হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।ঘটনার বিবরনে জানাগেছে গত শনিবার কাউনিয়া কলেজের বিজ্ঞান বিভাগ দ্বিতীয় বর্ষ (পুরাতন) রোল ১০১ এর ছাত্র টেপামধুপুর বিনোদমাঝি গ্রামের হালিম উদ্দিনের পুত্র মেহেবুব সাফি সূর্য কলেজের দ্বিতীয় তলায় সিড়ি দিয়ে উঠার সময় মারুফ সহ কয়েকজন তার পথরোধ করে বলে তুই মেয়েদের উৎক্ত করিস কেন বলে কিল ঘুসি শুরু করে এর পর নিচে নামিয়ে এনে কলেজে মাঠে ফুটবল খেলার জন্য কোনায় লাগান বাঁশ দিয়ে বেদম প্রহার করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়।

পরে তাকে উদ্ধার করে কাউনিয়া মেডিকেলে ভর্তি করা হয়। এব্যাপারে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মুসা আহমেদ এর কাছে জানতে চাইলে তিনি জানান এ বিষয়টি তিনি জানেন না। কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম জানান, অভিযোহ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। কাউনিয়া কলেজে প্রায় এধরনের ঘটনা ঘটছে বলে অনেকে মন্তব্য করেছেন।