বগুড়ায় দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং সচেতনতামূলক সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং সচেতনতামূলক সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ নভেম্বর, ২০১৯ ২০:২৬
বগুড়ায় দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং সচেতনতামূলক সভা অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

বগুড়ায় জেলা দুপ্রকের আয়োজনে মঙ্গলবার সকালে ইসলামিক মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা পরবর্তী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ভবিষ্যৎ প্রজন্মকে দুর্নীতি বিরোধী মনোভাব সম্পন্ন গড়ে তোলার প্রত্যেয়ে বগুড়ায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহযোগিতায় মঙ্গলবার সকালে শহরের চেলোপাড়া ইসলামিক মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার রায়ের সভাপতিত্বে সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা দুপ্রকের সাধারণ সম্পাদক প্রফেসর মোজাম্মেল হক। তিনি তার বক্তব্যে উপস্থিত প্রায় শতাধিক শিক্ষার্থীদের নিজেদের সৎ জীবন যাপনের অভ্যাস গড়ে তোলার মধ্য দিয়ে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে এখন থেকেই ইতিবাচক মনোভাব তৈরির আহব্বান জানান। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির কার্যনির্বাহী সদস্য সাংবাদিক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র পাল, জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ও বিশিষ্ঠ সমাজসেবক পরিমল প্রসাদ রাজ, জেলা দুপ্রকের কার্যনির্বাহী সদস্য যথাক্রমে ইমতিয়াজ আহম্মেদ, জাহাঙ্গীর হোসেন তোতা এবং বাবুল আখতার রিপন।

সভা পরবর্তী প্রায় দেড়শত শিক্ষার্থীদের প্রাণবন্ত অংশগ্রহণে অনুষ্ঠানে দুর্নীতি বিরোধী রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং প্রতিযোগিতা শেষে ফলাফল প্রকাশের মাধ্যমে পুরস্কার ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন সুমাইয়া খাতুন, জেরিন আক্তার, বৃন্তি রানী দাস এবং বিথী আকতার, সাদিয়া ইসলাম ও অন্বেষা বর্মণ।