জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে গুজব, সন্ত্রাস ও মাদক প্রতিরোধের আহব্বান | Daily Chandni Bazar জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে গুজব, সন্ত্রাস ও মাদক প্রতিরোধের আহব্বান | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ নভেম্বর, ২০১৯ ১৮:৩৯
বগুড়ায় জেলা পুলিশের বিশেষ অপরাধ সভা অনুষ্ঠিত
জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে গুজব, সন্ত্রাস ও মাদক প্রতিরোধের আহব্বান
রাজশাহী রেঞ্জ ডিআইজি’র
ষ্টাফ রিপোর্টার

জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে গুজব, সন্ত্রাস ও মাদক প্রতিরোধের আহব্বান

বগুড়া জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার রাতে পুলিশ লাইন্স অফিসার্স মেসে গুজব, সন্ত্রাস এবং মাদক প্রতিরোধে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ অপরাধ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)।

বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) বলেছেন, গুজব, সন্ত্রাস ও মাদক প্রতিরোধে পুলিশ সদস্যদের আরও জোরদার ভূমিকা রাখতে হবে। জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে সাধারণ মানুষের শতভাগ সেবা নিশ্চিতের প্রয়াস করতে হবে। সেই সাথে কেউ যেন গুজব ছড়িয়ে বা অপরাধ করে দেশের শান্তি ও শৃঙ্খলা বিনষ্ট করতে না পারে সে বিষয়ে নিজ নিজ এলাকায় পুলিশ সদস্যদের সদা সতর্ক থাকার আহব্বানও জানান তিনি।

বৃহস্পতিবার রাতে বগুড়া জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স অফিসার্স মেসে আয়োজিত গুজব, সন্ত্রাস এবং মাদক প্রতিরোধে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ অপরাধ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) যথাক্রমে সফিজুল ইসলাম ও আব্দুল জলিল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে সদর সার্কেলের সনাতন চক্রবর্তী ও শেরপুর সার্কেলের গাজিউর রহমান, সিনিয়ার সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেলের সাবিনা ইয়াসমিন, নন্দীগ্রাম সার্কেলের রাজিউর রহমান, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান, শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন, বগুড়া জেলা গোয়েন্দা শাখার ওসি আসলাম আলী পিপিএমসহ জেলার সকল সার্কেল অফিসার এবং সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ।