বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৩৮ জন পুলিশ সদস্য পুরস্কৃত | Daily Chandni Bazar বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৩৮ জন পুলিশ সদস্য পুরস্কৃত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ ডিসেম্বর, ২০১৯ ২০:০১
বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা
বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৩৮ জন পুলিশ সদস্য পুরস্কৃত
ষ্টাফ রিপোর্টার

বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় 
৩৮ জন পুলিশ সদস্য পুরস্কৃত

বগুড়া জেলা পুলিশের আয়োজনে শনিবার সকালে পুলিশ লাইন্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

বগুড়া জেলা পুলিশের আয়োজনে শনিবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নভেম্বর মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ১৬জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং ২২ জনকে অর্থ পুরস্কার সর্বমোট ৩৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চৌকস কার্য সম্পাদন, শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী কর্মকর্তা ও বিশেষ পুরস্কার এই ৫ ক্যাটাগরীতে পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান করা হয়। সভায় সম্মাননা ক্রেস্ট অর্জনকারী পুলিশ সদস্যরা হলেন- ‘চৌকস কার্য সম্পাদনকারী’ ক্যাটাগরীতে এমাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন বগুড়া জেলা পুলিশের সাহসী ও দক্ষ পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী এবং শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকে এবার ১২তম বারের মতো পুরস্কৃত হয়েছেন জনবান্ধব পুলিশ কর্মকর্তা বগুড়া সদর থানার এস.এম বদিউজ্জামান। এছাড়াও রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠত্বের পুরস্কার অর্জনকারী ডিবি টিম হিসেবে পুরস্কার গ্রহণ করা জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আছলাম আলী পিপিএম পেয়েছেন শ্রেষ্ঠ ইন্সপেক্টর হিসেবে সম্মাননা। এই ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত অন্যান্যরা হলেন শ্রেষ্ঠ এসআই যথাক্রমে মোকামতলা পুুলিশ তদন্ত কেন্দ্রের আনিছুর রহমান মোল্লা, গাবতলী মডেল থানার কান্তি কুমার মোদক এবং সদর থানার জাহিদুল ইসলাম। শ্রেষ্ঠ এএসআই যথাক্রমে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির আহসান হাবিব, শাজাহানপুর থানার আলম মিয়া, সদর থানার ইলিয়াস হোসেন এবং শ্রেষ্ঠ কন্সটেবল হিসেবে জেলা বিশেষ শাখার গোলাম মোস্তফা। সভায় এমাসে শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী হিসেবে পুরস্কৃত হয়েছে জেলা গোয়েন্দা শাখার বিচক্ষণ ও দক্ষ কর্মকর্তা এসআই ফয়সাল হাসান। এছাড়াও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর এমরান মাহমুদ খান তুহিন এবং শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী হিসেবে জেলা গোয়েন্দা শাখার এসআই সাইফুল ইসলাম পেয়েছেন সম্মাননা ক্রেস্ট। নভেম্বর মাসের কৃতকাজে সভায় বিশেষ পুরস্কার অর্জন করেছেন ৩ জন। তারা হলেন, জেলা গোয়েন্দা শাখার এসআই ফিরোজ সরকার, সদর থানার এসআই জহুরুল ইসলাম এবং শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে এই ক্যাটাগরীতে পুরস্কৃত হয়েছেন সদর থানার রোজিনা খাতুন। সম্মাননা ক্রেস্টের পাশাপাশি সভায় এ মাসে জেলার ১২ টি থানার মোট ২২ জন পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার এবং ৩ জন পুলিশ সদস্যকে অবসরোত্তর সংবর্ধনা প্রদান করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত সকলের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। এসময় সভায় উপস্থিত ছিলেন জেলার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার যথাক্রমে আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম, আব্দুল জলিল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে সদর সার্কেলের সনাতন চক্রবর্তী ও শেরপুর সার্কেলের গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার যথাক্রমে আদমদীঘি সার্কেলের এ এইচ এম এরশাদ, নন্দীগ্রাম সার্কেলের রাজিউর রহমান, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুসহ জেলার সকল সার্কেল অফিসার, থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।