বগুড়া থেকে চুরি হওয়া মালবোঝাই ট্রাক লালমনিরহাটের হাতিবান্ধা থেকে উদ্ধার | Daily Chandni Bazar বগুড়া থেকে চুরি হওয়া মালবোঝাই ট্রাক লালমনিরহাটের হাতিবান্ধা থেকে উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২০ ০০:০৮
বগুড়া থেকে চুরি হওয়া মালবোঝাই ট্রাক লালমনিরহাটের হাতিবান্ধা থেকে উদ্ধার
ষ্টাফ রিপোর্টার

বগুড়া থেকে চুরি হওয়া মালবোঝাই ট্রাক 
লালমনিরহাটের হাতিবান্ধা থেকে উদ্ধার

বগুড়ার তিনমাথা রেলগেট থেকে মালবোঝাই একটি ট্রাক গত ২২ জানুয়ারী চুরি হয়ে যাওয়ার পর ৩ দিনের মাথায় লালমনিরহাট হাতিবান্ধা থেকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এঘটনায় চুরির মূলহোতা এজাহারভুক্ত আসামী একজনকে গ্রেফতারও করা হয়েছে।

সদর থানা সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারী ড্রাইভার শহিদুল ইসলাম রুবেল তার হেলপার কে সাথে নিয়ে পাবনা থেকে ২’শ বস্তা মুরগির খাদ্য নিয়ে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন কিন্তু মাঝপথে রাত ২ টায় বগুড়া শহরের তিনমাথা রেলগেটে স্থানীয় একটি হোটেলে রাতের খাবারের জন্য বিরতি দেয়। সেখানেই পূর্ব পরিচয়ের সূত্র ধরে এজাহারের ১ নং আসামী শেরপুর মির্জাপুরের আলম (৫৫) এবং তার সহযোগী একই রাস্তায় তাদের গাড়িতে ২০ বস্তা রসুন নিয়ে যাওয়ার অনুরোধ করেন পরে খাবার শেষে মাটিডালিতে পৌছালে ড্রাইভার হঠাৎ বাথরুমে গেলে ফাঁকা গাড়ি পেয়ে হেলপারকে পান আনতে পাঠিয়ে বিশ^স্থতার সুযোগ নিয়ে আসামী আলম মালবোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যান। পরে ড্রাইভার অন্যগাড়িতে রংপুর পর্যন্ত গিয়ে অনেক খোঁজাখুঁজির পর এজাহারের ২ নং আসামী লালমনিরহাট হাতিবান্ধা নিবাসী আবদার হোসেনের পুত্র আব্দুল মজিদের কথা জানতে পারে যে মজিদই চুরির ঘটনার মূলহোতা। পরে থানায় অভিযোগ দিলে বগুড়া সদর থানার চৌকস এস.আই সোহেল রানা’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার তদন্ত করলে চুরির সতত্য পাওয়া যায় এবং ৩ দিনের মাথায় লালমনিরহাটের হাতিবান্ধা এলাকায় অভিযান চালিয়ে আসামী মজিদকে গ্রেফতারপূর্বক চুরি যাওয়া ট্রাকটি উদ্ধার করা হয়। এঘটনায় বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি জানান, ইতিমধ্যে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চুরির মামলা দায়ের হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম(বার) এবং সদর সার্কেলের সনাতন চক্রবর্তী’র সার্বক্ষণিক দিকনির্দেশনায় জনবান্ধব পুলিশিং কার্যক্রম পরিচালনায় তারা সর্বদা বদ্ধপরিকর আর সেক্ষেত্রে যেকোন সমস্যায় পুলিশের সহযোগিতা গ্রহণ করার জন্যে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন।