১০ বছর পর স্ত্রী খুঁজে পেলেন স্বামী সিদ্দিক হোসেন কে | Daily Chandni Bazar ১০ বছর পর স্ত্রী খুঁজে পেলেন স্বামী সিদ্দিক হোসেন কে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী, ২০২০ ১৬:৪৫
১০ বছর পর স্ত্রী খুঁজে পেলেন স্বামী সিদ্দিক হোসেন কে
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

১০ বছর পর স্ত্রী খুঁজে পেলেন স্বামী সিদ্দিক হোসেন কে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার খারুভাজ গ্রামের বাড়ী থেকে বাজার করতে গিয়ে প্রায় ১০ বছর আগে নিখোঁজ হন সিদ্দিক হোসেন। তাকে নিকট আত্মীয় স্বজন সহ বিভিন্ন এলাকায় খোঁজা খুঁজি করে তাকে না পেয়ে পরিবারের লোকজন এক রকম আশাই ছেড়ে দেন। গত ৬ দিন পূূর্বে সিদ্দিক মিয়া হারাগাছ মেট্রো থানার বাহার কাছনা এলাকায় অসুস্থ্য অবস্থায় রাস্তার ধারে বসে থাকতে দেখেন ওই এলাকার বাসিন্দা জাহেদুল ইসলাম। তাকে তার নাম বাড়ির ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে সে কিছুই বলতে পারে নি। পরে তিনি তাকে বাড়ীতে নিয়ে গিয়ে ডাক্তার দেখিয়ে চিকিৎসা করান।

এলাকার গণ্যমান্য ব্যাক্তির পরামর্শে হারাগাছ থানায় জিডি করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃদ্ধ সিদ্দিক হোসেনের ছবি পোষ্ট করেন। এরই মধ্য ফেসবুকে ছবি দেখে এবং পুলিশ বিভিন্ন থানায় বার্তা প্রেরনের কারণে তাকে চিন্তে পারে স্ত্রী রশিদা বেগম ও কন্যা শিরিনা বেগম। পরে তারা থানায় যোগাযোগ করলে হারাগাছ মেট্রপুলিশ প্রেসব্রিফিং করে সকলের উপস্থিতে বৃদ্ধ সিদ্দিক হোসেন কে গত বৃহস্পতিবার বিকালে রশিদা বেগমের কাছে তুলে দেন। হারিয়ে যাওয়া স্বামী কে আকর্ষিক খুঁজে পাওয়ায় এসময় এক অন্যরকম দৃর্শ্যরে অবতারনা হয়। কিছু সময় দু'জন দু'জনার দিকে হতবাক হয়ে চেয়ে থাকে। এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্র্াে পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) কাজী মোস্তাকি ইবনু মিনান, রংপুর মেট্র্াে পলিটন পুলিশের সহকারী কমিশনার মাহিগঞ্জ জোন ফারুক আহমেদ,হারাগাছ থানার ওসি রেজাউল করীমসহ গন্যমান্যব্যাক্তিরা।