বগুড়ায় বিদেশ ফেরত আরো ২ জনকে হোম কোয়ারেন্টাইনে | Daily Chandni Bazar বগুড়ায় বিদেশ ফেরত আরো ২ জনকে হোম কোয়ারেন্টাইনে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ মার্চ, ২০২০ ০৬:০৮
বগুড়ায় বিদেশ ফেরত আরো ২ জনকে হোম কোয়ারেন্টাইনে
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় বিদেশ ফেরত আরো 
২ জনকে হোম কোয়ারেন্টাইনে

বগুড়ার বিদেশ ফেরত আরো ২ জনকে বৃহস্পতিবার হোম কোয়রেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। বগুড়া জেলা সিভিল সার্জন ও জেলা স্বাস্থ্য বিভাগ থেকে বিদেশ ফিরত  ওই দুইজনকে টানা ১৪ দিন নিজ বাড়িতে অবস্থান করতে বলা হয়েছে। এ নিয়ে জেলার তিনটি উপজেলায় মোট ৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

বৃহস্পতিবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান জানান, সারিয়াকান্দির নিজ বলাইল গ্রামের এক যুবক (৩৫) মালোয়েশিয়া থেকে গত ১০ মার্চ ফিরেছেন। জেলার নন্দীগ্রাম উপজেলায় সৌদি ফেরত এক ব্যাক্তিকে (৬৬) হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। তারা সম্পূর্ণ সুস্থ আছেন। তিনি আরো জানান, সারিয়াকান্দির পরিবার পরিকল্পনা কর্মকর্তা জেলা সিভিল সার্জন অফিসে সংবাদ প্রেরণের পর তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়। সতর্কতার জন্য তাকে ১৪ দিন হোম কোয়রেন্টইনে থাকতে বলা হয়েছে। 
উল্লেখ্য, বগুড়া সদর উপজেলায় এক ব্যাক্তি গত ৭ মার্চ ইতালী থেকে বগুড়ায় আসেন। অপর জন কুয়েত থেকে গত ৮ মার্চ বগুড়ায় আসেন। তারা  হোম  কোয়ারেন্টাইনে আছেন। তাদের ১৪ দিন বাড়ির বাহির হতে নিষেধ করা হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ তাদের প্রতি এবং কোন নতুন ব্যাক্তি বিদেশ থেকে জেলা এলো কি না তাও নজরদারি রাখছেন।