জলঢাকায় মানব পাচার মামলার ভিকটিম ঢাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ | Daily Chandni Bazar জলঢাকায় মানব পাচার মামলার ভিকটিম ঢাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ মার্চ, ২০২০ ১৯:১০
জলঢাকায় মানব পাচার মামলার ভিকটিম ঢাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ
আল-ইকরাম বপ্লিব জলঢাকা (নীলফামারী) প্রতনিধিঃ

জলঢাকায় মানব পাচার মামলার ভিকটিম
ঢাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ

নীলফামারীর জলঢাকায় মানব পাচার মামলার ভিকটিম আত্ম-গোপনে থাকা হিরা মনি (১৪) নামে এক নারীকে উদ্ধার করেছে থানা পুলিশ। ১৫ র্মাচ ঢাকা জেলার আশুলিয়া থানা গাজীর চট আড়িয়ার মোড় নামক স্থানে থেকে তাকে উদ্ধার করা হয়। জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সার্কেল রুহুল আমিন ও অফিসার ইনর্চাজ মোস্তাফিজুর রহমানের তদারকিতে এসআই আব্দুর রশিদ সহ সঙ্গীয় একদল চৌকস ফোর্স উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার অভিযানে সহযোগিতা করে আশুলিয়া থানা পুলশি।

থানা সূত্রে জানা যায়,গত বছরের ১২ আগষ্ট উপজেলার চিড়াভিজা গোলনার বাবলুর রহমানের মেয়ে হিরা মনির পোষ্যকবুতর একই গ্রামের আবিয়ার রহমান @ টপেড়া মামুদের ছেলে জাহাঙ্গীর ইসলামের বাড়ীতে যায়। কবুতর আনতে হিরা মনি তার বাড়িতে গেলে কথা-কাটাকাটির একর্পযায়ে ঝগড়া বিবাদ হয়। এ ঘটনাকে কন্দ্রে করে জাহাঙ্গীর কে বয়িরে করার দাবতিে তার বাড়তিে হরিা মনি অবস্থান নয়ে।জাহাঙ্গীর কে বয়িে করতে না পারলে আত্মহত্যা করবে বলে হুমকি দয়ে হরিা মন।ি কন্তি বয়িে ব্যাপারে অসম্মতি জানায় জাহাঙ্গীর সহ তার পরবিার। পরর্বতীতে জাহাঙ্গীররে বাবা বাদি হয়ে নীলফামারী জলো বজ্ঞি সনিয়ির জুডসিয়িাল ম্যাজস্ট্রিটে আদালতে একটি পটিশিন মামলা দায়রে করনে।

যাহার মামলা নং ১০৯/১৮। তদন্ত প্রতবিদেনরে প্রক্ষেতিে বজ্ঞি আদালত হরিা মনরি নামে গ্রফেতারী পরোয়ানা জারি কর।ে অপরদকিে ১২ আগষ্ট হরিা মনরি বাবাও বাদী হয়ে বজ্ঞি নারী ও শশিু ট্রাইব্যুনালে মানব পাচার প্রতরিোধ ও দমন আইনে জাহাঙ্গীর সহ মোট ৭ জনরে নাম উল্লখে করে একটি অপহরণ পাচার মামলা কর।ে যাহার মামলা নং ৩৯৫/১৮। এ মামলায় বজ্ঞি আদালত জাহাঙ্গীর এর বরিুদ্ধে গ্রফেতারী পরোয়ানা জারি কর।ে হরিা মনরি নামে মামলা হওয়ার পর থকেে সে কুড়গ্রিাম জলোর চলিমারী থানার জোর খাড়া পাত্রখাতার আছর আলীর ছলেে বাবুল ময়িা কে বয়িে করে আত্মগোপনে থাক।ে হরিা মনি

নানী ও স্বামী সহ ঢাকা জলোর আশুলয়িা থানার গাজীর চট আড়য়িার মোড়রে মৃত আব্দুল গনি ছলেে আব্দুল বারকে (৬০) এর ভাড়া বাসায় বসবাস করে আসছলিো। এখানে সে পোষাক শল্পিে চাকুরি করতনে। থানা পুলশি ১৬ র্মাচ চাঞ্চল্যকর ভকিটমি হরিা মনি কে উদ্ধার করে নীলফামারী জলো নারী ও শশিু নর্যিাতন দমন ট্রাই-০১ এবং গ্রফেতারী পরোয়ানা মূলে বজ্ঞি সনিয়ির জুডসিয়িাল ম্যাজস্ট্রিটে আদালত-২ এ প্ররেণ করছে। ঘটনা বষিয়ে সততা নশ্চিতি করে জলঢাকা থানা অফসিার ইনর্চাজ মোস্তাফজিুর রহমান বলনে,চাঞ্চল্যকর ঘটনার ভকিটমি হরিা মনি কে উদ্ধার করে জলো আদালতে প্ররেন করা হয়ছে।