তাড়াশে সৌদি ফেরত নারী হোম কোয়ারেন্টাইনে | Daily Chandni Bazar তাড়াশে সৌদি ফেরত নারী হোম কোয়ারেন্টাইনে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ মার্চ, ২০২০ ১৫:৫৩
তাড়াশে সৌদি ফেরত নারী হোম কোয়ারেন্টাইনে
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

তাড়াশে সৌদি ফেরত নারী হোম কোয়ারেন্টাইনে

সিরাজগঞ্জের তাড়াশে সৌদি আরব ফেরত দুলালী (২৬) নামে এক নারীকে আটক করে পুলিশ পাহারায় হোম কোয়ারেন্টাইনে রেখেছে উপজেলা প্রশাসন। বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা বলেন, বিনসাড়া গ্রামের লকের ফকিরের মেয়ে দুলালী (২৬) গত ১১ মার্চ  সৌদি আরব থেকে বাড়িতে আসেন। স্থানীয় লোকজন উপজেলা প্রশাসনকে খবর দিলে ঘটনা স্থলে উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত হয়ে নিজ বাড়িতে জায়গা না থাকায় দুলালীকে বিনসাড়া উচ্চবিদ্যালয়ে একটি কক্ষে হোমকোয়ারেন্টাইন তৈরি করে রাখা হয়েছে। শুক্রবার থেকে আগামী ২৫ মার্চ পর্যন্ত তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেন উপজেলা প্রশাসন।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহান বলেন, গত ১১ মার্চ ওই নারী সৌদি আরব থেকে দেশে ফেরেন। বিমানবন্দরে তার শরীরের তাপমাত্রা দেখে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। তার ১৪ দিন হোমকোয়ারেন্টাইনে থাকার কথা। কিন্তু তিনি তা না মেনে জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছেন। বিষয়টি জানার পর শুক্রবার তার বাড়ি থেকে এনে বিনসাড়া উচ্চবিদ্যালয়ে একটি কক্ষে হোমকোয়ারেন্টাইন তৈরি করে রাখা হয়েছে। তার খাবার ও বাথরুমের ব্যবস্থা করা হয়েছে। আগামী ২৫ মার্চ পর্যন্ত গ্রাম পুলিশ পাহারায় তাকে থাকতে হবে। দুলালী এ সময়ের মধ্যে অন্য কোন লোকজনের সাথে যোগাযোগ করতে পারবে না।