সাবান দিয়ে হাত ধুলে তবেই কিনতে পারবেন মানহা সুপার সপের পন্য | Daily Chandni Bazar সাবান দিয়ে হাত ধুলে তবেই কিনতে পারবেন মানহা সুপার সপের পন্য | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ মার্চ, ২০২০ ২৩:১৫
সাবান দিয়ে হাত ধুলে তবেই কিনতে পারবেন মানহা সুপার সপের পন্য
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

সাবান দিয়ে হাত ধুলে তবেই কিনতে পারবেন মানহা সুপার সপের পন্য

বগুড়ার শেরপুরে পুরাতন বাসপট্টি ও বিকাল বাজার রোডস্থ মুহাম্মাদিয়া কমপ্লেক্সে “মানহা সুপার সপ” নামের একটি সুপার সপ সম্প্রতি চালু হয়েছে। যদিও সুপার সপের কাজ এখনও চলমান রয়েছে।সমগ্র বাংলাদেশে করোনা আতঙ্ক বিরাজমান থাকলেও মানুষ তুলনামূলক যথেষ্ট সচেতন নয়। বিভিন্ন জায়গায় অসচেতনতা দেখা যাচ্ছে।
তবে “মানহা সুপার সপ” এর স্বত্বাধিকারী মো: সোহেল রানা ব্যতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। গতকাল বিকেলে দেখা গেছে সুপার সপের সামনে একটি হাত ধোয়ার বেসিন বসানো হয়েছে। এই সুপার সপে প্রথম শর্ত, হাত ধুয়ে প্রবেশ। তারপরে পন্য।

গতকাল বিকেলে শেরপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা নুসরাত জাহান ও তার মেয়ে ঐশী আসেন মানহা সুপার সপ এ। তিনি বলেন, খুব ভাল একটি পদক্ষেপ গ্রহন করেছে “মানহা সুপার সপ”। এছাড়াও দেখা গেছে সুপার সপের সকল গ্রাহক সাবান দিয়ে হাত ধুয়ে ভিতরে প্রবেশ করছেন।“মানহা সুপার সপ” এর স্বত্বাধিকারী মো: সোহেল রানা বলেন, স্থানীয় প্রসাশনের পাশাপাশি মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য আমাদের সবার সচেতন হওয়া আবশ্যক। তাহলেই করোনা নিয়ন্ত্রণ সম্ভব।