বগুড়ায় করোনা ভাইরাস সতর্কতা নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন | Daily Chandni Bazar বগুড়ায় করোনা ভাইরাস সতর্কতা নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৭ মার্চ, ২০২০ ০২:৩০
বগুড়ায় করোনা ভাইরাস সতর্কতা নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনা ভাইরাস সতর্কতা
নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন

নানা আয়োজন ছাড়ায় বগুড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। করোনা ভাইরাস সতর্কতার কারনে সরকারী সিদ্ধান্তে মতে একেবারে স্বল্প পরিসরে কর্মসূচি পালিত হয়। বৃহস্পতিবার দিবসটি পালনকালে কোথাও কোন জনসমাগম ছিল না। খুব সংক্ষিপ্তভাবে এই কর্মসূচিগুলো পালন করা হয়। 

দিবসটি পালনে বগুড়া জেলা প্রশাসনের গৃহিত কর্মসূচীর মধ্যে ছিল, বগুড়া জিলা স্কুল মাঠে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা, সকল ভবনে জাতীয় পতাকা উত্তোলন, শিশু একাডেমীর চিত্রাংকন প্রতিযোগিতার চিত্র জমা দান, মসজিদগুলোতে দোয়া ও মোনাজাত, অন্যান্য উপসানলয়ে প্রার্থনা, হাসপাতাল, জেলখানা, শিশু পরিবার সহ অন্যান্য স্থানে উন্নতমানের খাবার পরিবেশন, বীর মুক্তিযোদ্ধাদের নিকট উপহার প্রেরণ ও সরকারী বেসরকারী ভবনে আলোকসজ্জাকরণ। বিভিন্ন কর্মসূচীতে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মাদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা সহ সরকারী কর্মকর্তাগণ অংশ নেন। এ ছাড়া বিভিন্ন সরকারী ও বেসরকারী অফিস, আওয়ামীলীগ, বিএনপি, বগুড়া প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়া তাদের সকল কর্মসূচি স্থগিত রেখেছে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন