কাউনিয়ায় দোকান পাট বন্ধ বেকায়দায় খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ | Daily Chandni Bazar কাউনিয়ায় দোকান পাট বন্ধ বেকায়দায় খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৭ মার্চ, ২০২০ ০২:৩৪
কাউনিয়ায় দোকান পাট বন্ধ বেকায়দায় খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়ায় দোকান পাট বন্ধ
বেকায়দায় খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ

করোনা ভাইরাসের কারনে কাউনিয়া উপজেলা প্রশানরে নির্দেশান মোতাবেক উপজেলার বিভিন্ন হাট বাজারে দোকান পাট বন্ধ থাকায় বেকায়দায় পরেছে নিম্ন আয়ের মানুষ।
সরেজমিনে উপজেলার গুরুত্বপূর্ন বালিকা বিদ্যালয় মোড়সহ বিভিন্ন হাটা বাজার ঘুরে দেখা গেছে ঔষধের দোকান ও মুদি দোকান ব্যতিতি সকল দোকান পাট বন্ধ। দোকান পাট বন্ধ থাকায় লোক জন বাড়ির বাহিরে না আসায় নিম্ন আয়ের মানুষ বিশেষ করে রিক্সা-ভ্যান,অটো চালক,হোটেল শ্রমিক,রাজমিস্ত্রী শ্রমিক, ফুটপাতের বিভিন্ন দোকানদার চরম বেকায় পরেছে।

রিক্সা চালক রফিকুল ইসলাম,অটো চালক জোবায়দুল জানান আমরা দিন আনি দিন খাই, করোনার কারনে সব কিছু বন্ধ করে দেয়ায় আমাদের কোন কাজ নেই কি করে খাব তার কোন উপায় নেই আমাদের। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম বলেন প্রধান মন্ত্রীর কাজ থেকে জেলা প্রশাসকের মাধ্যে নিম্ন আয়ের মানুষের জন্য কিছু খাবার বরাদ্দ পেয়েছি যা ইতো মধ্যে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে বিতরণ করা হচ্ছে। করোনার প্রভাব থাকাকালিন সময়ে নিম্ন আয়ের মানুষের জন্য বেঁচে থাকার জন্য খাদ্য বরাদ্দের দাবী জানিয়েছে নিম্ন আয়ের মানুষ।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন