সামাজিক দূরত্ব বজায় রাখতে নতুন পদক্ষেপে ওসি মোস্তাফিজুর রহমান | Daily Chandni Bazar সামাজিক দূরত্ব বজায় রাখতে নতুন পদক্ষেপে ওসি মোস্তাফিজুর রহমান | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৯ মার্চ, ২০২০ ২৩:২৮
সামাজিক দূরত্ব বজায় রাখতে নতুন পদক্ষেপে ওসি মোস্তাফিজুর রহমান
আল-ইকরাম বিপ্লব জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ-

সামাজিক দূরত্ব বজায় রাখতে নতুন পদক্ষেপে ওসি মোস্তাফিজুর রহমান

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতীক নবেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করা হয়েছে নীলফামারীর জলঢাকায়। আজ রোববার জলঢাকা থানা ওসি মোস্তাফিজুর রহমান'র নেতৃত্বে পুলিশের একটি টিম বিভিন্ন ঔষধের দোকানে করোনা ভাইরাস থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বৃত্ত মার্ক চিহ্ন করে দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, ঔষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহবুবর রহমান মনি, বিভিন্ন প্রেস মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় জণসাধারন।  ওসি মোস্তাফিজুর রহমান জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে পুুুুলিশ কাজ করছে নিরলস ভাবে।

রোদের তাপমাত্রা বেশি থাকলে এ ভাইরাজ মোকাবেলায় আমরা সক্ষম হব ইনশাআল্লাহ। বিভিন্ন শতর্কতার সাথে পরিস্কার-পরিচ্ছন্নতা মানুষের এখন বড় প্রয়োজন। তাই পৌর শহরে প্রবেশরত পথচারি ও সকলের জন্য বিভিন্ন স্থানে বুথ বসিয়ে জীবানুনাশক সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। এ করোনা ভাইরাস প্রতিরোধে ঘন ঘন হাত ধুতে হবে, কোলাকুলি, হ্যান্ডসেক ও আলিঙ্গন থেকে বিরত থাকতে হবে। এ ছাড়াও এ বিষয়ে তিনি বিভিন্ন আলক পাত করেন।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন