বগুড়ার আইসোলেশনে এমপি সিরাজের পিপিই প্রদান ও কিট দেয়ার প্রতিশ্রুতি | Daily Chandni Bazar বগুড়ার আইসোলেশনে এমপি সিরাজের পিপিই প্রদান ও কিট দেয়ার প্রতিশ্রুতি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ এপ্রিল, ২০২০ ০১:৩৩
বগুড়ার আইসোলেশনে এমপি সিরাজের পিপিই প্রদান ও কিট দেয়ার প্রতিশ্রুতি
ষ্টাফ রিপোর্টার

বগুড়ার আইসোলেশনে এমপি সিরাজের 
পিপিই প্রদান ও কিট দেয়ার প্রতিশ্রুতি

বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র সরকারী মোহাম্মাদ আলী হাসপাতালের চিকিৎসক, নার্স ও অন্য সেবাদানকারীদের জন্য তিনশ’ পিপিই প্রদান করেছেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও  বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোঃ সিরাজ। রোববার বেলা ১২ টায় বগুড়া জেলা সিভিল সার্জন গওসুল আজিম চৌধুরী ও আইসোলেশন কেন্দ্রের তত্বাবধায়ক ডাক্তার এটিএম নূরুজ্জামানের কাছে এমপি জিএম সিরাজ প্রদত্ত পিপিই গুলো হস্তানতর করেন ড্যাব বগুড়া জেলা শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার শাহ মোঃ শাহাজাহান আলী। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চিকিৎসক, নার্স ও অন্য সেবাদানকারীদের জন্য তিনশ’ পিপিই প্রদান করা হয়। 

পপিইি প্রদানকালে উপস্থিত ছিলেন ড্যাব বগুড়া মহানগর শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার মইনুল হাসান সাদিক, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, সিনিয়র ড্যাব নেতা অধ্যাপক ডাক্তার মওদদু হোসেন আলমগীর পাভেল, স্বাচিপ বগুড়া জেলা শাখার সভাপতি ডাক্তার সামির হোসেন মিশু, ডেপৃুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন, ড্যাব নেতা ডাক্তার মামুনুর রশিদ মিঠু, ডাক্তার বদিউজ্জামান, ডাক্তার আব্দুর রশিদ, এমপি সিরাজের ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম প্রমুখ। 

পিপিই প্রদানকালে সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজের পক্ষ থেকে ড্যাব আহবায়ক ডাক্তার শাহ মোঃ শাহাজাহান আলী বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে ৫০০ পিপিই দেয়ার ঘোষনা দেন গোলাম মোঃ সিরাজ। আজ ৩০০ পি্িপই প্রদান করা হলো। অচিরেই আরো ২০০ পিপিই প্রদান করা হবে। তিনি আরো বলেন, এর ধারাবাহিকতায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতাল সহ বেসরকারী হাসপাতালে আরো ৫০০ পিপিই দেয়া হবে।

এ ছাড়াও বগুড়ায় করোনা টেষ্ট ল্যাব চালু হলে সেখানে ১০০০ করোনা সনাক্ত কিট দেয়া হবে। পিপিই প্রদানকালে ড্যাব সভাপতি শাহাজান আলী করোনা মোকাবেলায় সরকারের সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সিভিল সার্জন করোনা প্রতিরোধে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন