বগুড়ায় পুলিশ কনস্টেবলের করোনা শনাক্ত | Daily Chandni Bazar বগুড়ায় পুলিশ কনস্টেবলের করোনা শনাক্ত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২০ ০৮:৫১
বগুড়ায় পুলিশ কনস্টেবলের করোনা শনাক্ত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় পুলিশ কনস্টেবলের করোনা শনাক্ত

ঢাকা থেকে এসে জ্বর, কাশি নিয়ে বগুড়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক যুবক। নমুনা পরীক্ষার পর তাঁর শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। তিনি পুলিশের কনস্টেবল পদে ঢাকায় কর্মরত। জেলা সিভিল সার্জন গউসুল আজিম চৌধুরী জানিয়েছেন, তাঁকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আইসোলেশনে নেওয়া হচ্ছে। ২৪ বছর বয়সী ওই যুবকের বাড়ি আদমদীঘি উপজেলায়। ১২ এপ্রিল জ্বর ও সর্দি–কাশি নিয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।

সিভিল সার্জন আরও বলেন, পুলিশ কনস্টেবল পদে ঢাকায় কর্মরত ওই যুবক ১২ এপ্রিল বাড়ি ফিরে জ্বর–সর্দি কাশিতে আক্রান্ত হন। ১৩ এপ্রিল তিনি আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য যান। ওই দিন তাঁর নমুনা সংগ্রহ করা হয়। ১৪ এপ্রিল পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজে। গতকাল সন্ধ্যায় সেখান থেকে করোনা পজিটিভ নিশ্চিত করা হয়। নিয়ম অনুযায়ী ওই যুবকের বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন করতে সেখানকার উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।

এর আগে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে রংপুরে যাওয়ার পথে বগুড়া বাসস্ট্যান্ডে নামিয়ে দেওয়া রংপুরের এক ব্যক্তির শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। তিনি বর্তমানে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। তিন দফা তাঁর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়লেও চতুর্থ দফায় করোনা নেগেটিভ এসেছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন