অনাহারে থাকবে না একটি পরিবার মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে মাঠে আছেন এমপি পুএ আসিব ইকবাল। | Daily Chandni Bazar অনাহারে থাকবে না একটি পরিবার মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে মাঠে আছেন এমপি পুএ আসিব ইকবাল। | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ এপ্রিল, ২০২০ ০০:০৮
অনাহারে থাকবে না একটি পরিবার মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে মাঠে আছেন এমপি পুএ আসিব ইকবাল।
নাজমুস সাকিব আপেলঃ

অনাহারে থাকবে না একটি পরিবার মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে মাঠে আছেন এমপি পুএ আসিব ইকবাল।

আজ সোমবার শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার মির্জাপুর ইউনিয়নের ভাদড়া উচ্চ বিদ্যালয় মাঠে সুষ্ঠু তালিকা প্রনয়নের মাধ্যমে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরন করা হয়। সাংসদ পুএ প্রকৌশলী আসিফ ইকবাল এর নির্দেশে দুই শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের  মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণের এ আয়োজন করেন মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব‍্যবসায়ী ও ভাদড়া উচ্চ বিদ্যালয় ব‍্যাবস্থাপনা কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম। খাদ্যসামগ্রী বিতরন কালে জননেতা আসিফ ইকবাল বলেন জাতির এই দুঃসময়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষেরা যদি এভাবে অসহায় মানুষের পাশে এগিয়ে আসে তাহলে আমরা এই দুর্যোগ মোকাবেলা করতে পারব ইনশাআল্লাহ ।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক জনাব আহসান হাবীব আম্বিয়া। মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী নূরুল ইসলাম নূরু সহ মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন