বগুড়ায় অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সমাজসেবক মাহবুব হাসান চমক | Daily Chandni Bazar বগুড়ায় অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সমাজসেবক মাহবুব হাসান চমক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ এপ্রিল, ২০২০ ০০:১১
বগুড়ায় অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন সমাজসেবক মাহবুব হাসান চমক
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে 
দিচ্ছেন সমাজসেবক মাহবুব হাসান চমক

বগুড়া শহরের ছোট বেলাইল ও ছিলিমপুর এলাকায় সোমবার বিকেলে প্রায় শতাধিক কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক মাহবুব হাসান চমক।

কোভিড-১৯ বা করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকবেলায় বগুড়ায় তিনমাথা ছোট বেলাইল এবং ছিলিমপুর এলাকায় সোমবার বিকেলে প্রায় শতাধিক কর্মহীন ও অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক মাহবুব হাসান চমক। খাদ্যসামগ্রীস্বরুপ প্রতি পরিবারের জন্য নিজস্ব উদ্যোগে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, আলু, সাবান এবং সবজি বিতরণ করেছেন মিলন মটরস্ এর সত্ত্বাধিকরী এবং তিনমাথা যুব সমৃদ্ধি ক্লাবের সভাপতি তরুণ এই মানবিক নেতা। এসময় উপস্থিত ছিলেন তার ভাতৃদ্বয় বিশিষ্ট ব্যবসায়ী মিনহাজ আহমেদ চয়ন এবং মেজবাউর রহমান চয়েস। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মানবিক এই সহযাগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন