জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার | Daily Chandni Bazar জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২০ ২৩:২৭
জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার
ব্যুরো প্রধান,জয়পুরহাটঃ

জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার

জয়পুরহাটে র‌্যাবের সাথে কথিত বন্দুুক যুদ্ধে একরামুল হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। র‌্যাবের দাবি আরিফ জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জয়পুরহাট সদর ও পাঁচবিবি থানায় মাদক,অস্ত্র ও পুলিশ অ্যাসল্ট সহ ১৮টি মামলা রয়েছে। জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, র‌্যাব সদস্যরা বুধবার ভোরে সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামে শ্রীনদীর পাশে তোকা শ্মশান ঘাট এলাকায় বিশেষ মাদক উদ্ধার অভিযানে যায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওঁত পেতে থাকা একদল মাদক ব্যবসায়ী গুলি বর্ষণ করে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী একরামুল হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন, ১টি বিদেশি পিস্তল ও ১টি শুটার গান সহ বেশ কিছু মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের দু’জন সদস্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। 

 দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন